'লকেট পালিয়ে গেছে, যাঁরা আমাকে ভোট দেননি, তাঁরা এখন কপাল চাপড়াচ্ছেন'- বিস্ফোরক রচনা

ভোটে বিপুল জয়ের পর রচনা বিস্ফোরক মন্তব্য করলেন। হুগলির নবনির্বাচিত সাংসদ রচনা রাজহাট সংহতি ময়দানে এসে সাধারণ মানুষের উদ্দেশ্যে বার্তা দিলেন যে "যাঁরা আমাকে ভোট দিয়ে জিতিয়েছেন, তাদের জন্য ভালোবাসা, যারা ভোট দেননি তাদের জন্য তিন ডবল ভালোবাসা।

Parna Sengupta | Published : Jun 21, 2024 12:27 PM IST

২০২৪ সালে তৃণমূলের প্রার্থী তালিকায় অন্যতম বড় চমক ছিল রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁকে হুগলি লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করার সিদ্ধান্ত নিয়েছিল রাজ্যের শাসক দল। অন্যদিকে, সংশ্লিষ্ট কেন্দ্র থেকে লকেট চট্টোপাধ্যায়কেই আরও একবার প্রার্থী করে বিজেপি। রাজনৈতিক 'জুনিয়র' রচনা কার্যত ধরাশায়ী করেন লকেটকে এবং তৃণমূলের জন্য লোকসভা নির্বাচনে জয় ছিনিয়ে এনেছিলেন।

ভোটে বিপুল জয়ের পর রচনা বিস্ফোরক মন্তব্য করলেন। হুগলির নবনির্বাচিত সাংসদ রচনা রাজহাট সংহতি ময়দানে এসে সাধারণ মানুষের উদ্দেশ্যে বার্তা দিলেন যে "যাঁরা আমাকে ভোট দিয়ে জিতিয়েছেন, তাদের জন্য ভালোবাসা, যারা ভোট দেননি তাদের জন্য তিন ডবল ভালোবাসা। যারা আমাকে ভোট দেননি তারা বুঝতেও পারেননি যে তৃণমূল এইভাবে জিতে যাবে, তারা এখন মাথা চাপড়াচ্ছে, যারা লকেটকে ভোট দিয়েছে তারা এখন মাথা চাপড়াচ্ছে এখন কোথায় যাব! লকেট তো পালিয়ে গেছে, তবে চিন্তা নেই তাদের জন্য রচনা ব্যানার্জি আছেন,"

রাজহাটে এক বিজয় সমাবেশে এসে এমন কথাই বললেন সদ্য দিদি নাম্বার ওয়ান থেকে হুগলি নাম্বার ওয়ান হওয়া রচনা। তিনি বললেন যারা আমাকে ভোট দেয়নি তাদের কাজ আমি আগে করব। সদ্য ভোটে জিতে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বলেন চুঁচুড়া বিধানসভায় হয়তো অনেক জায়গাতেই ভোট কম পাওয়া গেছে তবে বিধায়ক অসিত মজুমদারের অক্লান্ত পরিশ্রমকেও কুর্নিশ জানালেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'সুজিত চোর আর আপনি সাধু এটা হতে পারে না' মমতাকে তীব্র কটাক্ষ শুভেন্দুর
Taki Hawker Eviction: মুখ্যমন্ত্রীর একমাস সময় দেওয়ার পরও, হাসনাবাদ বাজারে হকার উচ্ছেদ অভিযান পুলিশের
Kolkata Hawker Eviction: হকার জোন তৈরি করতে ৩ মাস সময় প্রশাসনকে!
Bankura : তুলকালাম! মিডডে মিলের খাবারে আস্ত বিছে! জানাজানি হতেই পালাল শিক্ষক, তারপর...
Samik Bhattacharya : 'বিজেপি করার অপরাধে মুসলিম মহিলাকে বর্বরোচিত আক্রমণ', কী বললেন শমীক ভট্টাচার্য?