সন্দীপমুখি অসুরের জেরেই এই পুজো কমিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! ভিড় বাড়ছে 'সন্দীপাসুর'-এর প্রতীকী বধ দেখতে

এবারের দুর্গাপূজায় মুর্শিদাবাদের একটি পূজা মণ্ডপে অসুরের মূর্তি নিয়ে তুমুল আলোচনা। নেটিজেনদের দাবি, মহিষাসুরের চেহারার সঙ্গে আরজি কর মামলার অভিযুক্ত সন্দীপ ঘোষের মিল রয়েছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সন্দীপাসুর…

deblina dey | Published : Oct 10, 2024 4:24 AM IST

নেটিজেনদের চোখে, মহিষাসুরের চেহারা অনেকটা আরজি কর মামলার অভিযুক্ত সন্দীপ ঘোষের মতো। শুধু চশমাটাই নেই। এবারের দুর্গাপূজায় এভাবেই প্রতীকী বধ হলেন আরজি ধর্ষণ ও হত্যা মামলার অভিযুক্ত সন্দীপ ঘোষ। একদল নেটিজেন মুর্শিদাবাদের বহরমপুরের একটি পূজা মণ্ডপে অসুরের চেহারার সঙ্গে তার সঠিক মিল খুঁজে পেয়েছেন। ফলে মণ্ডপ অসুরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। অনেক নেটিজেন মজা করে অসুরের নাম পরিবর্তন করেছেন। মহিষাসুরের নামানুসারে সন্দীপাসুর নামকরণ করা হয়।

এই প্রতিবাদী মূর্তি দেখে বেশ খুশি নেটিজেনরা। অনেক নেটিজেন শিল্পীর প্রশংসা করেছেন। নেটিজেনদের মতে, তিনি মহিষাসুরের নিখুঁত মূর্তি। আরজি কর মামলার প্রতিবাদে দিনের পর দিন তারা বিক্ষোভ মিছিল করেছে সমাজের সমস্ত স্তরের মানুষ। তাই পুজোতেও যে জাস্টিস ফর আরজিকর দাবি এইভাবে বহাল রয়েছে, তা দেখে খুশি দর্শনার্থীরা। দুর্গাপূজায় এই প্রতিবাদের ছায়া খুঁজে পেয়ে অভিভূত হয়ে পড়েন নেটিজেনরা। অনেকে স্বর্গধাম সেবক সংঘের কাছে অসুরের চোখে চশমা দেওয়ার দাবিও জানিয়েছেন। তবে এতে খুশি নন শিল্পী। পুজোর চোখ দিয়ে পুজো দেখতে চান তিনি। অন্য কোনও আপত্তি তার ওপর পড়তে দিতে নারাজ। এই কারণে দর্শক ও নেটিজেনদের একাংশের দাবির সঙ্গে তাল মিলিয়ে তিনি অসুরের চশমা পরতে চাননি বলে জানা গেছে।

Latest Videos

স্বর্গধাম সেবক সংঘ পুজো কমিটির প্রতিমা শিল্পী অসীম পাল দাবি করেন, তিনি নিজেই মহিষাসুরের মূর্তি তৈরি করেছেন। আরজি কর মামলার সঙ্গে এর কোনও সম্পর্ক নেই বলেও জানিয়েছেন তিনি। আপনি অন্য সময়ে যেভাবে প্রতিমা তৈরি করেন। এবারও তিনি সেইভাবেই মূর্তি তৈরি করলেন। যারা অসুর এবং সন্দীপ ঘোষের চেহারায় মিল খুঁজে পাচ্ছেন, এটা সম্পূর্ণ তাদের ব্যাপার। আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ধর্ষণ ও খুনের ঘটনায় তার ভূমিকার জন্য সন্দীপ ঘোষ তদন্তাধীন। এর আগেও তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে।

 

Share this article
click me!

Latest Videos

Durga Puja 2024: মহাষষ্ঠীতেই Suruchi Sangha-তে মানুষের ঢাল! অভিনব থিমে নজর কাড়লো সবার!
Durga Puja 2024: জমজমাট মহাষষ্ঠী! গড়িয়া মিতালী সংঘ নবদুর্গায় উপচে পড়া ভিড়! | Garia
Bangla News | মহাষষ্ঠীতে তুলকালাম কলকাতায়! 'উৎসব' নয় চলছে পুজো সঙ্গে প্রতিবাদ | Asianet News
জোর বিতর্ক! এখানে অসুর রূপে সন্দীপ ঘোষ! RG Kar কাণ্ডের অভিনব প্রতিবাদ | Durga Puja | Berhampore |
'থাকতে পারছি না, বাড়িতে ওই করতো পুজো, মেয়েটাই চলে গেল' কেঁদেই চলেছেন মা-বাবা | Kolkata Doctor News