আরজি করে হামলায় 'বিশেষ সম্প্রদায়ের' হাত'! মমতার পদত্যাগের দাবিতে শুভেন্দুর নতুন স্লোগান

আরজি কর হাসপাতালে হামলার ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করেছেন শুভেন্দু অধিকারী। তিনি এই ঘটনার সিবিআই তদন্তের দাবিও জানান এবং শুক্রবার বাংলা স্তব্ধ করার ডাক দিয়েছেন।

Saborni Mitra | Published : Aug 15, 2024 9:56 AM IST

আরজি কর-কাণ্ডে উত্তাল গোটা বাংলা। দেশেও আরজি কর-কাণ্ডের আঁচ পড়তে শুরু রয়েছে। তারই মধ্যে এবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে সরব হলেন শুভেন্দু অধিকারী। বুধবার রাতে আর কর হাসপাতালে হামলা চালায় অজ্ঞাত পরচিয় দুষ্কৃতীরা। হাসপাতাল তছনছ করে দেয়। এই ঘটনার পর আবারও শুভেন্দু মমতার পদত্যাগ দাবি করেন। পাশাপাশি শুক্রবার বাংলা স্তব্ধ করার ডাকও দিয়েছেন।

শুভেন্দু অধিকারী বলেন, 'দফা এক দাবি এক মুখ্যমন্ত্রীর পদত্যাগ।' নন্দীগ্রামে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের পর শুভেন্দু অধিকারী বলেন, আরজি কর হাসপাতালে বুধবার রাতে যে ঘটনা ঘটেছে তার জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্য়ায়। তিনি আরও বলেন, নন্দীগ্রামে যে কায়দায় হিন্দুদের ওপর হামলা হয়েছে সেটা এবার কলকাতা দেখতে পাচ্ছে। একই সঙ্গে হামলার ঘটনার সিবিআই তদন্তের দাবি জানান। আরজি কর হাসপাতালে নিরাপত্তার জন্য কেন্দ্রীয় বাহিনীর নিয়ন্ত্রণের প্রয়োজন রয়েছে বলেও মন্তব্য করেন। শুভেন্দুর কথায় গতকালের হামলা পুরোটাই পরিকল্পিত।

Latest Videos

শুভেন্দু অধিকারী বলেন, হাওড়া, কামারহাটি, বেলগাছিয়ে থেকে প্রায় ২ হাজার বিশেষ সম্প্রদায়ের মানুষকে জ়ড়ো করা হয়েছিল। তাদেরও ডাক্তারির ছাত্রদের ওপর হামলার জন্য পাঠান হয়েছিল। তিনি বলেন এজাতীয় হামলা হনুমান পুজোর দিন নন্দীগ্রামে হয়েছিল। এরপরই শুভেন্দু বলেন, 'দোষীতে উনি নিজে। আমাদের একটাই দাবি- মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ।' তারপরই স্লোগান তোলেন, দফা এক , দাবি এক, মুখ্যমন্ত্রীর পদত্যাগ। তারপরই তিনি বলেন, 'আমি সমস্ত বাংলাগ রাজনৈতিক দলকে বলব কাল স্তব্ধ করুন বাংলা। বনধ ডেকে হোক যে ভাবে হোক স্তব্ধ করুন বাংলা।'

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024