'তিলোত্তমা'-র পরিবারের হয়ে আর লড়বেন না বিকাশরঞ্জন! আসছেন নতুন আইনজীবী! হটাৎ কেন বদল? জানুন

সুপ্রিম কোর্টে শুনানির আগে আইনজীবী বদল মৃত চিকিৎসকের বাবা-মায়ের। তাদের অভিযোগ আরজি কর মামলা নিয়ে রাজনীতি করছেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। তাই তাঁর বদলে এবার অভয়ার পরিবারের হয়ে লড়বেন বিখ্যাত আইনজীবী বৃন্দা গ্রোভার।

Subhankar Das | Published : Sep 25, 2024 8:38 AM IST

সুপ্রিম কোর্টে শুনানির আগে আইনজীবী বদল মৃত চিকিৎসকের বাবা-মায়ের। তাদের অভিযোগ আরজি কর মামলা নিয়ে রাজনীতি করছেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। তাই তাঁর বদলে এবার অভয়ার পরিবারের হয়ে লড়বেন বিখ্যাত আইনজীবী বৃন্দা গ্রোভার।

প্রসঙ্গত, আরজি কর মামলায় এতদিন মৃত চিকিৎসকের বাবা-মায়ের আইনজীবী ছিলেন বিকাশরঞ্জন ভট্টাচার্য। সূত্রের খবর, বিকাশরঞ্জন ভট্টাচার্য মামলা নিয়ে রাজনীতি করছেন বলে একাধিক অভিযোগ উঠছিল। যা নিয়ে অসন্তুষ্ট মৃতার বাবা-মা। সেই কারণেই আইনজীবী বদলের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

Latest Videos

মৃতার বাবা-মা চাইছেন, তাদের হয়ে লড়ুক কোনও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী। সেই কারণেই নিয়োগ করা হয়েছে বৃন্দা গ্রোভারকে। আগামী শুনানিতেই মৃতার পরিবারের তরফে সওয়াল করবেন তিনি।

এই বিষয়ে আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য জানিয়েছেন, “এটা নিয়ে আমার কিছু বলার নেই। আমার পক্ষে যতটুকু সম্ভব ছিল, ততটাই করেছি। বাকিটা ওনাদের সিদ্ধান্ত।” উল্লেখ্য, এর আগে ডাক্তারদের আইনজীবী বদল করা হয়েছিল। গীতা লুথরার বদলে গতবার সওয়াল করেছিলেন বিখ্যাত আইনজীবী ইন্দিরা জয়সিং।

আর এবার নির্যাতিতার বাবা-মায়েরও আইনজীবী বদল হল। আগামী ৩০ সেপ্টেম্বর, সুপ্রিম কোর্টে আরজি কর মামলার শুনানি রয়েছে।

সেদিন, এজলাসে আর থাকবেন না রাজ্যসভার বাম সাংসদ তথা বিশিষ্ট আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। কারণ, নির্যাতিতার পরিবার আর তাঁকে চাইছেন না। তাই সুপ্রিম কোর্টে শুনানির আগে আইনজীবী বদল মৃত চিকিৎসকের বাবা-মায়ের। কারণ, তাদের অভিযোগ আরজি কর মামলা নিয়ে রাজনীতি করছেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। তাই তাঁর বদলে এবার অভয়ার পরিবারের হয়ে লড়বেন বিখ্যাত আইনজীবী বৃন্দা গ্রোভার।

জানা যাচ্ছে, নির্যাতিতার বাবা-মা চাইছেন, তাদের হয়ে লড়াই করুক কোনও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী। সেই কারণেই নিয়োগ করা হয়েছে বৃন্দা গ্রোভারকে। আগামী শুনানিতেই মৃতার পরিবারের তরফ থেকে সওয়াল করবেন তিনি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

‘ঝাড়ু মেরে তৃণমূলকে এই রাজ্য থেকে তাড়িয়ে দিতে হবে’ মমতাকে একহাত নিলেন সুকান্ত | RG Kar Protest
পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News
BJP Live : বিজেপির 'কালীঘাট চলো' কর্মসূচি, দেখুন সরাসরি
'মমতার পাঠশালার ভালো ছাত্র...' ঝাড়খণ্ডে মঞ্চ কাঁপালেন শুভেন্দু | Suvendu Adhikari | Jharkhand
ইঞ্জেকশনের নাম কেটে দিলেন...ভুল চিকিৎসায় BJP নেত্রীর মৃত্যুর অভিযোগ! শোরগোল Balurghat-এ | BJP News