রেশন দুর্নীতি কী? তাই জানেন না, ইডির সমন নিয়ে প্রতিক্রিয়া ঋতুপর্ণা সেনগুপ্তর

কলকাতার বাইরে রয়েছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, তিনি এই বিষয়ে কিছুই জানেন না।

 

Saborni Mitra | Published : May 30, 2024 10:37 AM IST

রেশন দুর্নীতি মামলায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ২০১৯ সালের অর্থলগ্নি সংস্থা রেজভ্যালির আর্থিক তছরুপ মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়েছিল ঋতুপর্ণা সেনগুপ্তকে। তার প্রার পাঁচ বছর পরে তাঁকে আবার তলব করা হল। তবে এরাব রেশন দুর্নীতিকাণ্ডে। ইডি সূত্রের খবর আগামী ৫ জুন ইডি দফতরে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

রেশন দুর্নীতি মামলায় ইতিমধ্যেই ই়ডি গ্রেফতার করেছে রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে। গ্রেফতার করা হয়েছে বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য, রেশন ব্যবসায়ী বাকিবুর রহমানকেও। এছাড়াও রেশন দুর্নীতি মামলায় গচ ৫ জানুয়ারি ইডি হানা দিয়েছিল সন্দেশখালির প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতা শেখ শাহজাহান।

Latest Videos

তবে সূত্রের খবর বর্তমানে কলাকাতার বাইরে রয়েছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, তিনি এই বিষয়ে কিছুই জানেন না। রেখন দুর্নীতি কী - সে সম্পর্কেও তাঁর কোনও ধারনা নেই। তিনি আরও জানিয়েছেন কলকাতায় তাঁর বাড়িতে এখনও পর্যন্ত কোনও চিঠি আসেনি।

ইডি সূত্রের খবর, ঋতুপর্ণা সেনগুপ্ত বর্তমানে রয়েছে আমেরিকার মেয়ামিততে। বুধবারই তাঁকে মেল করা হয়েছে। জানান হয়েছে তাঁকে তলবের কথা। সূত্রের খহর রেশন দুর্নীতিতে গ্রেফতার এক অভিযুক্তের সঙ্গে অভিনেত্রীর প্রায় এক কোটি টাকা নগর লেনদেনের হদিস পেয়েছে তদন্তকারীরা। সেই কারণে তাঁকে তলব করা হয়েছে। অর্থ ঠিক কোথায় গেছে আর লেনদেনের কারণ কী - তা জানতেই ঋতুপর্ণাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এর আগে ২০১৯ সালে জুলাইয়ে ঋতুপর্ণাক জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। সেই সময় কিছু বাংলা ছবি প্রযোজনা ররেছিল রোজভ্যালি। সেই সূত্রের ঋতুপর্ণার সঙ্গে গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল। তাই অর্থিক তছরুপ সংক্রান্ত কারণে তথ্যের জন্যই ঋতুপর্ণা সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। সেই সময় ঋতুপর্ণার সঙ্গে জিজ্ঞাবাদ করা হয়েছিল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ও।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা