Saayoni Ghosh: একের পর এক প্রচার থেকে বাদ, সায়নী ঘোষকে নিয়ে কি বড় সিদ্ধান্ত নিতে চলেছে তৃণমূল?

কুন্তল ঘোষের সূত্র ধরেই ইডির জেরার মুখে পড়েছেন যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। তার পর থেকেই তাঁকে একের পর এক প্রচারকার্য থেকে বাদ দিয়ে দিচ্ছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

Web Desk - ANB | Published : Jul 3, 2023 8:11 AM IST

“১০০ শতাংশ সহযোগিতা করেছি”, গত শুক্রবার ইডি-র দফতর থেকে বেরিয়ে জোর গলায় সাংবাদিকদের কাছে এমনই দাবি করেছিলেন যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। তৃণমূলের প্রাক্তন যুব নেতা কুন্তল ঘোষের সাথে তাঁর যোগাযোগ, সম্পর্ক এমনকি বড় অঙ্কের আর্থিক লেনদেন নিয়েও ঘণ্টার পর ঘণ্টা ধরে ম্যারাথন জেরা করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তার পরেও তাঁকে জিজ্ঞাসাবাদ করার জন্য ৫ জুলাই ফের তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর, এই জল্পনা এবং প্রশ্নোত্তর পর্বের মধ্য থেকেই ঘনিয়ে এসেছে একটি রাজনৈতিক ডামাডোল। পঞ্চায়েত ভোটের মতো গুরুত্বপূর্ণ রাজনৈতিক ময়দানে ঘাসফুল শিবিরের পক্ষ থেকে আর কোথাও দেখা যাচ্ছে না টলিউডের এই অভিনেত্রীকে।

শুক্রবার ইডি-র দফতর থেকে বেরোনোর পর শনিবার তৃণমূলের ভোট প্রচারে ছিলেন না সায়নী ঘোষ। রবিবারও তৃণমূলের প্রচারক হিসেবে কোনও প্রচারকার্যে দেখা যায়নি তাঁকে। যদিও, শুক্রবারের আগেও তিনি ভোট প্রচারে অনুপস্থিত ছিলেন। তবে, বার বার তিনি বাদ পড়ছেন কেন, এই নিয়ে শুরু হয়েছে জল্পনা।

তৃণমূল সূত্রে জানা গেছে যে, রবিবারের প্রচারের জন্য দলের তরফে যে সমস্ত ভোট প্রচারকদের তালিকা প্রকাশ করা হয়েছিল, তাতে সায়নী ঘোষের নাম ছিল না। পঞ্চায়েত ভোটের প্রচার কলকাতার বাইরের জেলাগুলিতে হচ্ছে বলেই কি তিনি উপস্থিত থাকছেন না? নাকি, ইডির জেরার মুখে পড়ার পর যুবনেতা কুন্তল ঘোষকে যেভাবে বহিষ্কার করে দেওয়া হয়েছিল, ঠিক সেভাবেই সায়নী ঘোষের ক্ষেত্রেও একই রকম বড়সড় পদক্ষেপ নিতে চলেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল? এই নিয়েই এখন রাজ্য রাজনীতিতে চলছে জল্পনা।

আরও পড়ুন-

PM Modi News: নরেন্দ্র মোদীকে কি নজরে রাখা হচ্ছে? ভোরের অন্ধকারে ওড়া ড্রোন নিয়ে ঘনাচ্ছে রহস্য
Panchayat Election 2023: অসুস্থতা সত্ত্বেও বীরভূমে মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা, পঞ্চায়েত নির্বাচনে জোরদার প্রস্তুতি

Panchayat Election 2023: হিংসা কবলিত বাসন্তীতে যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস, কোচবিহার থেকে ফিরেই শুরু হবে যাত্রা

Read more Articles on
Share this article
click me!