Saayoni Ghosh: ইডি অফিসে হাজিরা দেওয়া নিয়ে ইমেল পাঠালেন সায়নী ঘোষ, কী লিখলেন যুব তৃণমূল নেত্রী?

৫ জুলাই, বুধবার ইডির দফতরে সায়নী হাজিরা দেবেন কিনা, সেই নিয়ে এক সপ্তাহ ধরেই চলছিল জল্পনা। অবশেষে বুধবার বেলা গড়াতে সেই জল্পনার অবসান। 

Web Desk - ANB | Published : Jul 5, 2023 7:33 AM IST / Updated: Jul 05 2023, 01:39 PM IST

নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হয়েছিলেন পশ্চিমবঙ্গের এককালীন যুব নেতা কুন্তল ঘোষ। তাঁর সঙ্গে জড়িত থাকার সন্দেহে টলি অভিনেত্রী তথা যুব তৃণমূলে নেত্রী সায়নী ঘোষকে তলব করেছিল ইডি। নোটিস পেয়ে ৩০ জুন কলকাতার সিজিও কমপ্লেক্সে ইডির সদর দফতরে হাজিরা দিয়েছিলেন সায়নী। প্রায় সাড়ে ১১ ঘণ্টা ধরে তাঁকে ম্যারাথন জেরা করার পরেও সন্তুষ্ট হতে পারেননি ইডি কর্তারা। ফলে, তাঁকে ৫ জুলাই তারিখে আবার হাজিরা দেওয়ার নির্দেশ দিয়ে নোটিস পাঠানো হয়। ৫ জুলাই, বুধবার ইডির দফতরে সায়নী হাজিরা দেবেন কিনা, সেই নিয়ে এক সপ্তাহ ধরেই চলছিল জল্পনা। অবশেষে বুধবার বেলা গড়াতে সেই জল্পনার অবসান।

সূত্রের খবর, বুধবার সকাল থেকেই নিজের বিক্রমগড়ের ফ্ল্যাটে ছিলেন না যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। তাঁর ফ্ল্যাটের নিরাপত্তারক্ষী জানিয়েছেন যে, এদিন ভোরবেলাই গাড়ি নিয়ে বেরিয়ে গিয়েছেন অভিনেত্রী। তাঁর বাবা ও মা বাড়িতে রয়েছেন এবং মা খুবই অসুস্থ। এরপরেই জানা যায় যে, আজ ইডি দফতরে যাচ্ছেন না সায়নী ঘোষ। এই কথা আগেই প্রকাশ্যে এনেছিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। জানা গেছে, সায়নী ঘোষ ইডি অফিসারদের একটি ইমেলের মারফৎ জানিয়ে দিয়েছেন যে, ৫ জুলাই তিনি হাজিরা দিতে পারছেন না।

৮ জুলাই তারিখে পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচন রয়েছে। ভোটের ফল প্রকাশ হবে ১১ জুলাই তারিখে। রাজনীতির সঙ্গে জড়িত থাকার কারণে ভোটের প্রচারে ব্যস্ত আছেন সায়নী। ১১ তারিখ ভোটের ফল বেরোনোর পর সব কাজ মিটলে ইডি-র তরফ থেকে যেদিন ডেকে পাঠানো হবে, সেই দিনই হাজিরা দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। বুধবার সকালেই ইমেলের মারফৎ এ কথা স্পষ্ট করে দিয়েছেন যুব তৃণমূল নেত্রী।

আরও পড়ুন-

Mamata Banerjee: মমতা বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থা নিয়ে বড় আপডেট! বাঁ হাঁটুতে তাড়াতাড়ি অস্ত্রোপচারের সম্ভাবনা
BJP News: মুখের ওপরেই প্রস্রাব করছেন বিজেপি নেতা! মধ্যপ্রদেশে আদিবাসী শ্রমিককে ঘৃণ্য অত্যাচার

‘সকাল সকাল ভোট সেরে বিক্ষোভে যোগ দিন’, পঞ্চায়েত নির্বাচনের দিনেই বিজেপির বড়সড় কর্মসূচি

Share this article
click me!