Sandeshkhali: 'সন্দেশখালিতে তৃণমূল মানেই পুলিশ,' কটাক্ষ বিরোধী দলনেতার

সন্দেশখালিতে স্টিং অপারেশন নিয়ে যখন বিজেপি-র বিরুদ্ধে সুর চড়াচ্ছে তৃণমূল কংগ্রেস, তখন শাসক দলকে পাল্টা আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Soumya Gangully | Published : May 13, 2024 4:20 PM IST / Updated: May 13 2024, 11:50 PM IST

সন্দেশখালির স্টিং অপারেশনের ভিডিওতে পুলিশের হাত দেখছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, অভিষেক বন্দ্যোপাধ্যায়, আই-প্যাক সংস্থা এবং পুলিশ মিলে এই ভিডিও বানিয়েছে। শাসক দল ও পুলিশকে কটাক্ষ করে বিরোধী দলনেতা বলেছেন, 'তৃণমূল বলে পশ্চিমবঙ্গে কিছুই নেই'। পুলিশ মানেই তৃণমূল আর জনতা মানে বিজেপি।' সন্দেশখালিতে ফের সাধারণ মানুষ পথে নামবেন বলেও হুঁশিয়ারি দেন শুভেন্দু। তাঁর এই হুঁশিয়ারির পরেই ফের উত্তপ্ত হয়ে উঠেছে সন্দেশখালি। সোমবার বিজেপি কর্মীদের পোস্টার লাগাতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। শুরু হয়ে যায় সংঘর্ষ। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় পুলিশ ও র‍্যাফ। এরপর রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন মহিলারা। সেই সময় পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জ, বিক্ষোভকারীদের টেনে-হিঁচড়ে সরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। এর ফলে ফের অশান্ত হয়ে উঠেছে সন্দেশখালি।

স্টিং অপারেশন নিয়ে উত্তপ্ত রাজনীতি

স্টিং অপারেশনে যে ভিডিও দেখানো হয়েছে, সেখানে বিজেপি-র সন্দেশখালি ২ মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়াল নানা বিস্ফোরক মন্তব্য করেছেন। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। এই ভিডিও নিয়ে বিজেপি-কে আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেকরা। পাল্টা শাসক দলকে আক্রমণ করেছেন বিরোধী দলনেতা। তিনি বসিরহাটের পুলিশ সুপার মেহেদি হাসান, এসডিপিও আমিনুলের বিরুদ্ধে তৃণমূলকে সাহায্য করার অভিযোগ এনেছেন।

সন্দেশখালির বিধায়ককেও তোপ শুভেন্দুর

সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতোকে সরাসরি চোর আখ্যা দিয়েছেন শুভেন্দু। তাঁর দাবি, চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়েছেন তৃণমূল বিধায়ক। এবারের লোকসভা নির্বাচনে বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র বিপুল ব্যবধানে জয় পাবেন বলেও দাবি করেছেন বিরোধী দলনেতা। তাঁর দাবি, সন্দেশখালিতে রেখা যত ভোট পাবেন, তাতেই জয় নিশ্চিত হয়ে যাবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে

আরও পড়ুন-

সন্দেশখালি নিয়ে বড় দাবি ইডির, শাহজাহানের দৌলতে জমি দখলের টাকা পেয়েছে রাজ্যের কয়েকজন মন্ত্রী- বেনিয়ম টেন্ডারেও

সন্দেশখালি কান্ডে বড় ধাক্কা খেল তৃণমূল সরকার! সুপ্রিম কোর্টে মুখ পুড়ল রাজ্য সরকারের

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃশ্চিক, মিথুন ও মেষ রাশির দিন কেমন কাটবে! দেখুন রাশিফল
Suvendu Adhikari : 'এবার অন্য কায়দায়...যে বুথে ভোট পায়নি TMC সেখানে....' বিস্ফোরক দাবী শুভেন্দুর!
Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
এখনও মমতার সব খবর আসে শুভেন্দুর কাছে! নিজেই জানালেন শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari
Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!