Sandeshkhali Rape: সন্দেশখালিতে মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে কাঠগড়ায় তৃণমূল নেতা, FIR-এ নাম পাঁচ জনের

সন্দেশখালি ধর্ষণের অভিযোগ নিয়ে পুলিশ সূত্রের খবর নির্যাতিত মহিলার এফআইআরএ নাম রয়েছে স্থানীয় তৃণমূল নেতা দিলীপ মল্লিক, তাঁর ছায়াসঙ্গী সৈতক দাস-সহ পাঁচ জনের।

 

Saborni Mitra | Published : May 16, 2024 9:45 AM IST

ভোটের আগে আবারও নারী নির্যাতন নিয়ে উত্তপ্ত সন্দেশখালি। মহিলাকে রাতের অন্ধকারে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ বুধবার রাতেই দায়ের হয়েছিল। এবার সেই অভিযোগতে এফআইআর হিসেবে গ্রাহ্য করে তদন্ত শুরু করল পুলিশ। নির্যাতিত মহিলা অভিযোগপত্রে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা ও তাঁর সাগরেদদের নাম লিখেছিল। মহিলার অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় পুলিশ সূত্রের খবর নির্যাতিত মহিলার এফআইআরএ নাম রয়েছে স্থানীয় তৃণমূল নেতা দিলীপ মল্লিক, তাঁর ছায়াসঙ্গী সৈতক দাস-সহ পাঁচ জনের। যদিও এখনও তৃণমূল কংগ্রেস এই অভিযোগের সত্যতা স্বীকার করেনি। দলের পক্ষ থেকে বলা হয়েছে নির্বাচনে ফয়দা লুঠতেই এই মিথ্যা অভিযোগ করা হয়েছে। পুলিশ জানিয়েছে তদন্ত তদন্তের মতই চলছে। দোষীদের চিহ্নিত করে শাস্তি দেওয়া হবে।

Latest Videos

সন্দেশখালির মাঝেরপাড়া এলাকায় এক মহিলাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছিল এক অজ্ঞাত পরিচয় যুবকের বিরুদ্ধে। মহিলার স্বামী সিভিক ভলান্টিয়ারের কাজ করতেন। স্থানীয় সূত্রের খবর মহিলা নিজে নিজেকে ছাড়ানোর চেষ্টা করেন। চিৎকার করেন। ধ্বস্তাধস্তির সময় একটি পুকুরে পড়ে যায়। সেই সময় প্রতিবেশীরা ছুটে আসে। স্থানীয়রা মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই অভিযোগ দায়ের হয়। সকালেই সেই সেই অভিযোগকে এফআইআর হিসেব গণ্য করে পুলিশ তদন্তে নামে।
Sandeshkhali : সন্দেশখালিতে 'ছোটখাটো' অস্ত্রভাণ্ডারের সন্ধান সিবিআই-এর, উদ্ধার প্রচুর অস্ত্র গোলাবারুদ

বৃহস্পতিবার সকালে নির্যাতিত মহিলাকে সন্দেশখালি থানায় নিয়ে আসে পুলিশ। বয়ান রেকর্ড করা হয়। তারপরই বসিরহাটে নিয়ে যাওয়া হয় সেখানে মহিলার মে়ডিক্যাল টেস্ট হয়। বসিরহাট মহকুমা আদালতে গোপনজবানবন্দিও দেওয়ার কথা রয়েছে।

Sandeshkhali: সন্দেশখালিতে রোবট নিয়ে তল্লাশি NSGর, শাহজাহানের আত্মীয়ের বাড়িতে বোমা উদ্ধারে মমতাকে তোপ অমিত মালব্যের

সন্দেশখালির এই মহিলার নির্যাতনের ঘটনা নিয়ে ভোটে আগেই রাজনীতিক তরজা শুরু হয়েছে। রেখা পাত্র বলেছেন, শাহজাহানই বলে গিয়েছিল সে গ্রেফতার হয়েছে। কিন্তু সন্দেশখালিতে প্রচুর শেখ শাহজাহান তৈরি হয়েছে। সেটাই ঠিক। আজ তারাই মা বোনেদের ওপর অত্যাচার করেছে। অন্যদিকে স্থানীয় তৃণমূল কংগ্রেস বিধায়ক সুকুরাম মাহাতো বলেন, প্রচুর মানুষ তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছি। বিজেপি ছেড়ে দিচ্ছে। তাতেই দিশাহারা হয়ে গেছে বিজেপি। জমি ফিরে পেতে মহিলাদের দিয়ে মিথ্যা অভিযোগ করাচ্ছে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা