জয়ন্ত সিং-এর 'ভূত' ঝাড়তে মরিয়া মদন-সৌগত, তৃণমূলের গলায় এখন শুধুই সংশোধনের কথা

গ্যাংস্টার জয়ন্ত সিং-এর ভূত কাঁধ থেকে জাড়তে রীতিমত মরিয়া তৃণমূল কংগ্রেস। একমঞ্চে বসেই সৌগত রায় ও মদন মিত্র। জয়ন্তর দায় ঝেড়ে ফেলতে ব্যস্ত হয়।

 

Saborni Mitra | Published : Jul 15, 2024 12:59 PM IST

আড়িয়াদহের গ্যাংস্টার জয়ন্ত সিং-এর ভূত কাঁধ থেকে জাড়তে রীতিমত মরিয়া তৃণমূল কংগ্রেস। একমঞ্চে বসেই সৌগত রায় ও মদন মিত্র। জয়ন্তর দায় ঝেড়ে ফেলতে ব্যস্ত হয়। দুজনেই অবশ্য বলেছেন, তাঁরা জয়ন্তর এই বাড়াবাড়ি সম্পর্কে কিছুই জানতেন না। তবে তৃণমূল কংগ্রেসের একাধিক নেতার সঙ্গে জয়ন্ত সিং-এর ছবি প্রকাশ্যে এসেছে। যাদের মধ্যে রয়েছে সৌগত রায় ও মদন মিত্রও। কিন্তু দুজনেই প্রথম তা অস্বীকার করে একে অপরের ঘাড়ে দায় চাপিয়ে দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু সোমবার সাংবাদিক বৈঠকে দুই নেতার গলাতেই শোনাগেল সংশোধনের সুর।

সৌগত রায়-

Latest Videos

সৌগত রায় বলেন, দলের বিরুদ্ধে কেউ বাইরে কিছু বলবেন না। অতীতে কোনও কিছু ভুল হলে সংশোধন ককরা হবে। যা হয়েছে তা ভুল হয়েছে। সংশোধন করে নেব। আগামীতে হবে না। তিনি আরও বলেন, গোপাল বলেছে আমিও বলছি জয়ন্ত সিং এত বড় বাড়ি করেছে আমরা কিছুই জানি না। আগে যখন মারধর করেছিল তখন গ্রেফতার হয়েছিল। দেড়মাস কাস্টডিতে ছিল। তিনি আরও বলেন, পুলিশ কড়া ধারা দিয়েছিল জয়ন্তর বিরুদ্ধে। পুলিশকে জয়ন্তর শাস্তির ব্যবস্থা করতে হবেয। তিনি স্পষ্ট করে বলেন, তৃণমূল ,কংগ্রেস প্রোমোটার ও সমাজবিরোধীদের সঙ্গে সম্পর্ক রাখে না।

মদন মিত্র-

তৃণমূল কংগ্রেসের অন্য নেতা মদন মিত্র বলেন, তাদের কর্মীরা কোথাও কোনও বিবৃতি দেবেন না। তিনি বলেন, নীতিগতভাবে তিনি মনে করেন দলের কর্মীদের প্রকাশ্যে মুখ খোলা ঠিক নয় । পার্টিতে কেউ কারও বিরুদ্ধে মুখ খুলবে না। তিনি আরও বলেন,'মদন নিজেই সিদ্ধান্ত নিয়েছে, পার্টির নিয়ম মেনে সকলে চলবে। কেউ মুখ খুলবে না। যা বলার সৌগত দাই বলবেন। সেখানে আমার কথা বলা শৃঙ্খলাভঙ্গের সামিল। ' তবে তিনি জানিয়েছেন, সৌগত রায়ের অনুপস্থিতিতে কোনও ভাল বিষয়ে তিনি কথা বলবেন।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |