'রাজ্য বিজেপি অনেকটা বিরিয়ানির মশলা দিয়ে চচ্চড়ি রান্না', সুকান্তকে খোঁচা কুণালের

ইডি কিংবা সিবিআই অথবা কেন্দ্রীয় বাহিনী, এইসব দেখিয়ে বাস্তবে ভোটে জেতা অসম্ভব। কর্মীসভায় গিয়ে পরিষ্কার এই বার্তাই দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। আর তারপর তাঁকে খোঁচা দিতে ছাড়লেন না তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)।

Subhankar Das | Published : Jul 15, 2024 11:36 AM IST

ইডি কিংবা সিবিআই অথবা কেন্দ্রীয় বাহিনী, এইসব দেখিয়ে বাস্তবে ভোটে জেতা অসম্ভব। কর্মীসভায় গিয়ে পরিষ্কার এই বার্তাই দিলেন বিজেপির (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। আর তারপর তাঁকে খোঁচা দিতে ছাড়লেন না তৃণমূল (TMC) নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)।

রাজনীতিতে সংগঠনই যেন শেষ কথা বলে। নির্বাচনে জয় পেতে গেলে আসলে সংগঠন মজবুত করাই একমাত্র রাস্তা। দলীয় কর্মীসভায় গিয়ে পরিষ্কার এই বার্তাই দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদার। লোকসভা ভোট এবং রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনেই ভরাডুবি হয়েছে বিজেপির। তারপরই সুকান্ত মজুমদারের এই বার্তায় রীতিমতো জল্পনা তৈরি হয়েছে।

Latest Videos

ঠিক কী বলেছেন সুকান্ত? রবিবার, হুগলির হিন্দমোটর এবং পান্ডুয়াতে দলীয় কর্মীসভায় গিয়ে তিনি বলেন “মোদীজি এসে ম্যাজিক ছড়িয়ে দেবেন আর আমরা শ্রীরামপুর জিতে যাব, এটা কখনও হতে পারে না। অনেকেই বলে যে, দাদা সিবিআইকে বলুন ওকে অ্যারেস্ট করে নিতে। তাহলেই আমরা জিতে যাব। ওসব হবে না! এইভাবে জেতা যায়না। সব ছেড়ে আগে সংগঠন শক্তিশালী করার দিকে নজর দিন।”

তিনি আরও যোগ করেন, “আপনি পরিশ্রম করে যদি সংগঠন তৈরি করতে পারেন, তাহলেই একমাত্র জিতবেন। আর যদি পরিশ্রম করে সংগঠন শক্তিশালী করতে না পারেন, তাহলে যাকে খুশি অ্যারেস্ট করেও কোনওদিন জিততে পারবেন না।”

আর তাঁর এই মন্তব্যের পরেই রীতিমতো কটাক্ষের সুর শোনা গেল তৃণমূল নেতা কুণাল ঘোষের গলায়। বলা যেতে পেরে খোঁচা দিতে ছাড়ল না শাসকদল তৃণমূল। কুণাল ঘোষ জানান, “আসলে একেই বলে বিলম্বিত বোধোদয়। আরে এই কথা তো আমরা কবে থেকেই বলে আসছি। বাস্তবে রাজ্য বিজেপির ব্যাপারটা হচ্ছে অনেকটা বিরিয়ানির মশলা দিয়ে চচ্চড়ি রান্না করার মতো বিষয়।”

সেখানেই থামেননি তিনি। তাঁর মতে, “যে সুকান্তবাবু এখন এইসব কথা বলছেন, তিনি তো নিজে একসময় বলতেন যে, এর বাড়িতে সিবিআই যাবে, ওর বাড়িতে সিবিআই যাবে। তিনি নিজেও তো এই ভাইরাস থেকে মুক্ত নন।”

সবমিলিয়ে, ভোটের পরেও যেন রাজ্য রাজনীতি একেবারে সরগরম।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case