Sealdah Bongaon Local: সপ্তাহান্তে ব্যহত ট্রেন পরিষেবা, শিয়ালদা বনগাঁ লাইনে একাধিক ট্রেন বাতিল হওয়া চরম ভোগান্তিতে যাত্রীরা

পরিষেবা ব্যহত হওয়ায় বাতিল হয় পরের বেশ কয়েকটি ট্রেনও। ফলে ভিষণ সমস্যায় পড়তে হয় যাত্রদের। সকাল থেকেই যাত্রীদের ভিড়ে ঠাসা।

Web Desk - ANB | Published : Jul 28, 2023 5:24 AM IST

সপ্তাহের শেষ দিনে ট্রেন বিভ্রাটে পড়তে হল যাত্রীদের। ব্যস্ত দিনে আচমকাই ট্রেন চলাচল ব্যহত হওয়ায় চরম ভোগান্তিতে পড়তে হয় যাত্রীদের। শুক্রবার সকালে বারাসাতে পয়েন্টে সিগন্যাল খারাপের জন্য বনগাঁ শিয়ালদা লাইনে আপ ও ডাউন ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সকালে বনগাঁ থেকে ছাড়া দ্বিতীয় ট্রেনটি সকাল ৯.৩০ পর্যন্ত বামনগাছি স্টেশনে দাঁড়িয়ে ছিল বলে জানা যাচ্ছে। পরিষেবা ব্যহত হওয়ায় বাতিল হয় পরের বেশ কয়েকটি ট্রেনও। ফলে ভিষণ সমস্যায় পড়তে হয় যাত্রদের। সকাল থেকেই যাত্রীদের ভিড়ে ঠাসা।

অন্যদিকে দীর্ঘক্ষণ ট্রেন দাঁড়িয়ে থাকার জেরে চালকের উপর চড়াও হয় যাত্রীরা। চালককে গালাগালি এবং মারধর করার চেষ্টা করে এক যুবক। তবে যুবকের কাজের তীব্র প্রতিবাদ করেন যাত্রীরাই। উলটে চালককে মারধরে অভিযুক্ত যুবককে গণধোলায় দেওয়ার অভিযোগ ।পরে রেল পুলিশ অবস্থা নিয়ন্ত্রণে আনে। সকাল ৯.৩০ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী তখনও ট্রেন চলাচল শুরু হয়নি।

Share this article
click me!