শনিবার থেকে সোমবার শিয়ালদা-বনগাঁ শাখায় বাতিল একাধিক ট্রেন, কর্মব্যস্ত দিনে ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের

ট্রেন লাইনে মেরামতির জন্য শনিবার শিয়ালদা-রানাঘাট ও শিয়ালদা-বনগাঁ শাখায় বাতিল হয়েছে বেশ কয়েকটি লোকাল ট্রেন। ফলে সপ্তাহের শেষ ভোগান্তির মুখে পড়তে হবে অফিস যাত্রীদের।

Web Desk - ANB | Published : Jan 20, 2023 12:38 PM IST

আগামী সপ্তাহের শুরুতেই বাতিল একাধিক ট্রেন। শনিবার থেকে সোমবার শিয়ালদা-বনগাঁ শাখায় বাতিল একাধিক ট্রেন। সপ্তাহের কর্মব্যস্ত দিনে ট্রেন বাতিল হওয়ায় হয়রানিতে পড়তে হবে নিত্যযাত্রীদের। পাশাপাশি শিয়ালদা-নৈহাটি শাখায়ও সপ্তাহের শেষ দু'দিন বাতিল হয়েছে একের পর এক ট্রেন। ফলে স্বাভাবিকভাবেই ভাবেই ভোগান্তির আশঙ্কা সাধারণ মানুষের। মূলত মেরামতির জন্যই ট্রেন বন্ধ থাকবে বলে জানা যাচ্ছে। ট্রেন লাইনে মেরামতির জন্য শনিবার শিয়ালদা-রানাঘাট ও শিয়ালদা-বনগাঁ শাখায় বাতিল হয়েছে বেশ কয়েকটি লোকাল ট্রেন। ফলে সপ্তাহের শেষ ভোগান্তির মুখে পড়তে হবে অফিস যাত্রীদের।

কোন কোন ট্রেন বাতিল করা হল?

শনিবার ১২ ঘণ্টা শিয়ালদা-রানাঘাট ও শিয়ালদা-বনগাঁ শাখায় বেশ কয়েকটি ট্রেন চলবে না বলে জানানো হয়েছে পূর্ব রেলের তরফে। টিটাগড় স্টেশনে মেরামতির কাজের জন্য শনি ও রবিবার শিয়ালদহ-রানাঘাট শাখার একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। অন্যদিকে দত্তপুকুর স্টেশনে মেরামতির কাজের জন্য শুক্র, শনি, রবি ও সোমবার, শিয়ালদহ-বনগাঁ শাখাতেও বাতিল করা হয়েছে বেশ কয়েকটি ট্রেন।

শুধু রেল যাত্রীদের জন্য নয় শনিবার দুঃসংবাদ দক্ষিণ কলকাতাবাসীদের জন্যও। পাইপ লাইনে ফুটো ও গার্ডেনরিচ পাম্পিং স্টেশনে মেরামতির জন্য শনিবার প্রায় পুরোদিন বন্ধ থাকতে চলেছে দক্ষিণ কলকাতার একাংশে জল সরবরাহ। ফলত চরম দুর্ভোগে পড়তে পারেন বাসিন্দারা। কলকাতা পুরসভা সূত্রে খবর শনিবার সকাল ১০টা থেকে বেহালা, রানিকুঠি, গড়ফা, কালীঘাট, চেতলা, বাঁশদ্রোণী-সহ দক্ষিণ কলকাতার একাংশে বন্ধ থাকবে জল সরবরাহ।

Share this article
click me!