শনিবার ভোররাত থেকে ক্যানিং শিয়ালদহ লাইনের একাধিক ট্রেন, সপ্তাহের শেষ দিনে চরম ভোগান্তিতে নিত্যযাত্রীরা

একাধিক ট্রেন বাতিল হওয়ায় শতাধিক মানুষ সপ্তাহের শেষে কলকাতা আসতে পারলেন না। জানা যাচ্ছে আচমকাই চম্পাহাটি স্টেশনে একটি ইঞ্জিন বিকল হয়ে যাওয়ায় শিয়ালদা দক্ষিণ শাখার ক্যানিং লাইনে আপ ট্রেনগুলি বাতিল করা হয়।

Web Desk - ANB | Published : Jan 14, 2023 4:21 AM IST

সপ্তাহান্তে ভোগান্তি সাধারণ মানুষের। শনিবার ভোররাত থেকে বাতিল ক্যানিং শিয়ালদহ লাইনের একাধিক ট্রেন। ফলত চরম হয়রানিতে পড়তে হয়েছে নিত্যযাত্রীদের। শনিবার ভোররাত থেকেই শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনে একের পর এক ট্রেন বাতিল হতে থাকে। জানা যাচ্ছে মূলত যান্ত্রিক গোলযোগের কারণেই এই হয়রানি বলে জানা যাচ্ছে। সূত্রের খবর শনিআর ভোর ৩টে ৪৫ মিনিটের আপ ক্যানিং-শিয়ালদহ লোকালে আচমকাই যান্ত্রিক সমস্যা দেখা দেওয়ার জেরেই থমকে যায় ট্রেন চলাচল। একাধিক ট্রেন বাতিল হওয়ায় শতাধিক মানুষ সপ্তাহের শেষে কলকাতা আসতে পারলেন না। জানা যাচ্ছে আচমকাই চম্পাহাটি স্টেশনে একটি ইঞ্জিন বিকল হয়ে যাওয়ায় শিয়ালদা দক্ষিণ শাখার ক্যানিং লাইনে আপ ট্রেনগুলি বাতিল করা হয়।

শনিবার ভোর থেকে বাতিল হয় মোট তিনটি ট্রেন। ভোর ৪ টে ৩০ মিনিট থেকে ভোর ৬ টা ৫০ মিনিট পর্যন্ত বন্ধ থাকে ট্রেন পরিষেবা। এদিন ভোর ৪ টে ৩২ মিনিটের আপ ক্যানিং-শিয়ালদা লোকাল ও ৬টা ১৭ মিনিটের আপ ক্যানিং-শিয়ালদা লোকাল বাতিল করা হয়। ইঞ্জিন বিকল হয়ে যাওয়ায় বাতিল হয় ৩ টে ৪৫ মিনিটের লোকালটিও। ফলে চরম দুর্ভোগের মুখে পড়তে হয় নিত্যযাত্রীদের। ভোর ৬ টা ৫০ মিনিট থেকে ফের স্বাভাবিক হয় ট্রেন পরিষেবা। তবে পর পর তিনটি ট্রেন বাতিল হওয়ায় পরের ট্রেনগুলিতে মাত্রাতিরিক্ত ভিড় হয়। ভিড়ের চাপে অনেকে ট্রেনে উঠতেও পারেননি।

কোন কোন ট্রেন বাতিল হয়েছে? 

ভোর ৩টে ৪৫ মিনিট - আপ ক্যানিং-শিয়ালদহ লোকাল

ভোর ৪ টে ৩২ মিনিট -  আপ ক্যানিং-শিয়ালদা লোকাল

ভোর ৪ টে ৩২ মিনিট - আপ ক্যানিং-শিয়ালদা লোকাল

Share this article
click me!