রেখা পাত্র কি জিতবে? বসিরহাট লোকসভার ফলাফল নিয়ে ভবিষ্যদ্বাণী সন্দেশখালির শাহজাহানের

জেল বন্দি সন্দেশখালির বেতাজ বাদশা। জেল হেফাজত শেষে শুক্রবার তাঁকে ফের বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয়

 

Saborni Mitra | Published : May 24, 2024 3:18 PM IST

সন্দেশখালির তৃণমূল কংগ্রেস নেতা ছিলেন। একটা সময় তাঁর দাপটে সন্দেশখালির ত্রস্ত ছিল। সেই শাহজাহান শেখ এখন জেলবন্দি। তাঁর বিরুদ্ধে জমি দখল থেকে শুরু করে নারী নির্যাতনের অভিযোগ উঠেছ। একাধিক মামলাও দায়ের করা হয়েছে। অন্যদিকে রেশন দুর্নীতিকাণ্ডে আগে থেকেই নাম ছিল তাঁর। সন্দেশখালি এবার লোকসভা নির্বাচনে বড় ইস্যু। আর সেই কারণেই বসিরহাট লোকসভা কেন্দ্র এবার রীতিমত হট সিট। এবার সেই হট সিট নিয়েই ভবিষ্যদ্বাণী করলেন শেখ শাহজাহান।

বর্তমানে জেল বন্দি সন্দেশখালির বেতাজ বাদশা। জেল হেফাজত শেষে শুক্রবার তাঁকে ফের বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয়। তাঁর সঙ্গে তার সাগরেদ দিদার বক্স মোল্লা, শেখ আলমগিরকেও আদালতে পেশ করা হয়েছ । তাদের প্রত্যেককেই আরও ১৪ দিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তবে আদালত থেকে বেরিয়ে যাওয়ার সময় রীতিমত বিস্ফোরক শেখ শাহজাহান। তিনি বলেন, তাঁকে মিথ্যা মানলায় ফাঁসান হয়েছে। তিনি নিজেকে নির্দোষ বলেও দাবি করেন। তিনি আরও বলেন, রাজনৈতিক উদ্দেশ্যেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। তবে সেই উদ্দেশ্য পুরাণ হবে না বলেও জানিয়ে দেন শেখ শাহজাহান।

এদিন আদালতে সন্দেশখালির বহিষ্কৃত তৃণমূল কংগ্রেস নেতা শেখ শাহাজান বসিরহাট লোকসভা কেন্দ্রের ফলাফল নিয়ে ভবিষ্যদ্বাণী করেন। তিনি বলেন, বিজেপি প্রার্থী রেখা পাত্র তিন লক্ষেরও বেশি ভোটে পরাজিত হবেন। তবে কে জিতবে তা খোলসা করেননি। বসিরহাট লোকসভা কেন্দ্রে এবার ত্রিমুখী লড়াই। বিজেপি প্রার্থী রেখা পাত্র। তৃণমূল কংগ্রেস প্রাক্তন সাংসদ হাজি নুরুল ইসলামের ওপরই আস্থা রেখেছেন। ২০১৪ সালে তিনি এই কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন। সিপিএম দাঁড় করিয়েছে প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দারকে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!
এখনও মমতার সব খবর আসে শুভেন্দুর কাছে! নিজেই জানালেন শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari
Suvendu Adhikari : 'এবার অন্য কায়দায়...যে বুথে ভোট পায়নি TMC সেখানে....' বিস্ফোরক দাবী শুভেন্দুর!
Horoscope Today Live : আজ জামাইষষ্ঠী, কেমন কাটবে আজ সারাদিন! দেখুন ১২ জুনের রাশিফল
Suvendu Adhikari : 'কেন্দ্রীয় বাহিনী থাকতেই এই অবস্থা! চলে গেলে ওরা আরও অত্যাচার বাড়াবে!'