গো ব্যাক স্লোগান আচমকা ক্ষেপে গেলেন সুকান্ত মজুমদার! তেড়ে গেলেন তৃণমূল কর্মীদের দিকে, দেখুন সেই ভিডিও

বিজেপি রাজ্য সভাপতি ও বালুরঘাট কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে দেখে গো ব্যাক স্লোগান ওঠে। জানা গিয়েছে, বালুরঘাট লোকসভা কেন্দ্রের একটি বুথে গোলযোগের অভিযোগ পেয়ে সেখানে পৌঁছেছিলেন বিজেপি প্রার্থী। এ সময় পুলিশের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়।

Parna Sengupta | Published : Apr 26, 2024 11:09 AM IST

লোকসভা ভোটের দ্বিতীয় দফায় দার্জিলিং, বালুরঘাট এবং রায়গঞ্জের তিনটি লোকসভা আসনের জন্য ভোটগ্রহণ চলছে সকাল ৭টা থেকে এবং চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এদিকে বালুরঘাট লোকসভা আসন থেকে উত্তেজনার খবর এসেছে। এখানে বিজেপি রাজ্য সভাপতি ও বালুরঘাট কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে দেখে গো ব্যাক স্লোগান ওঠে। জানা গিয়েছে, বালুরঘাট লোকসভা কেন্দ্রের একটি বুথে গোলযোগের অভিযোগ পেয়ে সেখানে পৌঁছেছিলেন বিজেপি প্রার্থী। এ সময় পুলিশের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ করবেন বলে জানান তিনি।

তৃণমূল গো ব্যাক স্লোগান দেয়

বালুরঘাটের একটি বুথে বিজেপি কর্মীদের কাছ থেকে অভিযোগ পান সুকান্ত মজুমদার। সেখানে বিজেপি বুথ কর্মীদের হেনস্থা করা হচ্ছে বলে অভিযোগ পেয়েছিলেন তিনি। এরপর ওই বুথে যান বিজেপি প্রার্থী। বুথে যেতেই তৃণমূল কর্মীরা তাঁকে দেখে 'গো-ব্যাক' স্লোগান দেন।

কী ঘটনা ঘটে?

স্থানীয় সূত্রের খবর, বালুরঘাটের পতিরাম গার্লস স্কুলের ১০০ নম্বর বুথে সুকান্ত মজুমদারকে ঘিরে তৃণমূল কর্মীরা গো ব্যাক স্লোগান তোলে। এই বুথের ১০০ মিটার ব্যাসার্ধের মধ্যে তৃণমূল কর্মীরা ভোটারদের প্রভাবিত করছে বলে অভিযোগ ওঠে। তা করতে বাধা দিলে বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক জ্যোতিষ রায়কে ধরে নিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। এই খবর পেয়ে বিজেপির রাজ্য সভাপতি ও প্রার্থী সুকান্ত মজুমদার ঘটনাস্থলে পৌঁছলে তৃণমূল কর্মীরা তাঁকে ঘিরে বিক্ষোভ শুরু করে এবং গো ব্যাক স্লোগান দিতে থাকে।

 

 

তৃণমূল-বিজেপি সংঘর্ষ

তৃণমূলের অভিযোগ, বিজেপি রাজ্য সভাপতি শান্তিপূর্ণ এলাকায় অশান্তি সৃষ্টির চেষ্টা করছেন। অন্যদিকে, সুকান্ত মজুমদারের অভিযোগ, ভোট কেন্দ্রের সামনে তৃণমূল কর্মীরা 'জয় বাংলা' স্লোগান দিচ্ছেন। বিজেপির মহিলা কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করছে তারা। কিছুক্ষণের মধ্যেই বিষয়টি উত্তপ্ত হয়ে ওঠে এবং উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। ভোটকেন্দ্রের সামনেই শুরু হয় সংঘর্ষ। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Read more Articles on
Share this article
click me!