বাটানগরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জমি দখলের চেষ্টা, স্থানীয় দুষ্কৃতী সুপ্রিয়-র বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

সঙ্গীসাথীদের নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জমির ভেতরে ঢুকে মদ খাওয়ার জন্যই ওই দুষ্কৃতী এই কাজ করেছিল বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ওই জমিতে স্কুল তৈরি করার পরিকল্পনা করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক।

Web Desk - ANB | Published : Jun 20, 2023 2:04 AM IST / Updated: Jun 20 2023, 07:52 AM IST

বাটানগরে ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের জমি দখলের চেষ্টার অভিযোগ। এই এলাকায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের মালিকাধীন থাকা একটি জমিতে স্থানীয় একজন দুষ্কৃতী বেআইনিভাবে দখল নেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। এই বিষয়ে ইতিমধ্যেই স্থানীয় মহেশতলা থানায় লিখিত রূপে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

সূত্রের খবর, সুপ্রিয় ভৌমিক নামে পরিচিত ওই এলাকার একজন দুষ্কৃতী বিগত কয়েকদিন ধরে সৌরভের ওই জমির নিরাপত্তার দায়িত্বে থাকা রক্ষীকে বিরক্ত করছিল। জমির সীমানার মধ্যে জোর করে ঢুকে পড়ার চেষ্টা করছিল। এমনকী সে ওই জমির গেটে লাগানো তালা ভেঙে ফেলারও চেষ্টাও করেছিল বলে জানা গেছে। সঙ্গীসাথীদের নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জমির ভেতরে ঢুকে মদ খাওয়ার জন্যই সে এই কাজ করেছিল বলে স্থানীয় সূত্রে খবর।

এই অসামাজিক কাজে তাকে বাধা দিতে গেলে কর্তব্যরত নিরাপত্তাকর্মীর ওপর সুপ্রিয় ভৌমিক আক্রমণাত্মকভাবে চড়াও হয় বলে অভিযোগ। সেই স্থানে দাঁড়িয়ে নিরাপত্তা কর্মীকে মারধর করার হুমকিও দেওয়া হয়। এরপর ওই কর্মীকে ফোন করেও মারধরের হুমকি দেন অভিযুক্ত দুষ্কৃতী। সম্পূর্ণ বিষয়টি পুলিশকে অবগত করে মহেশতলা থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয়েছে। প্রমাণস্বরূপ সুপ্রিয় ভৌমিকের হুমকি ফোনের কল রেকর্ডিং-ও জমা দেওয়া হয়েছে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের উক্ত জমিটি বাটানগরে অবস্থিত। সেখানে একটি স্কুল তৈরি করার পরিকল্পনা করেছেন তিনি। ইতিমধ্যেই সেখানে স্কুল তৈরি করার প্রস্তুতিও শুরু হয়ে গেছে। তৎ সত্ত্বেও, এলাকার আঞ্চলিক দুষ্কৃতীর এই কুকর্ম ও জোরজুলুমের অভিযোগ পেয়ে নড়েচড়ে বসেছে পুলিশ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের পক্ষ থেকে দায়ের করা অভিযোগ পত্রে বলা হয়েছে যে, অভিযুক্তের নাম সুপ্রিয় ভৌমিক। তিনি সৌরভের জমির মধ্যে ঢুকে মদ্যপান করতেন। এর আগেও সুপ্রিয়, তাঁর কয়েক জন বন্ধুকে নিয়ে সীমানার গ্রিল কেটে জমিটার গণ্ডীর মধ্যে বেশ কয়েকবার ঢুকেছিলেন। ওই কাজে বাধা দিতে গেলে এর আগেও তিনি কর্তব্যরত নিরাপত্তা কর্মীদের হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ।

আরও পড়ুন-

Oil Price Today: পেট্রোল ও ডিজেলের দামে কতটা হল হেরফের?
Panchayat Election: ‘আমাকে খুন করে দেওয়া হতে পারে’, রাজ্যপালের ‘শান্তি ঘর’-এ অভিযোগ জানালেন বিজেপি নেতা

Accident News: মধ্যরাতে রক্তাক্ত বেঙ্গালুরুর রাস্তা, মোটরবাইক আরোহীকে থেঁতলে দিয়ে বেরিয়ে গেল বিলাসবহুল গাড়ি

Read more Articles on
Share this article
click me!