বিয়ের পর পরকীয়ায় জড়িয়ে গাড়ি, মোবাইল 'গিফট'! আত্মহত্যার করে নিষ্কৃতি চাইলেন দক্ষিণ ২৪ পরগণার যুবক

পরকীয়া সম্পর্কে প্রেমিকাকে খুশি করতে চেয়ে বিপুল অঙ্কের টাকা ধার নিয়ে দামি মোবাইল এবং গাড়ি কিনেছিলেন ওই যুবক। ধার শোধ করতে না পেরে জীবন শেষ করে ফেললেন তিনি। 

Sahely Sen | Published : Oct 10, 2023 5:58 AM IST

বিয়ের পর পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন যুবক। তার জেরেই শেষমেশ খোয়াতে হল প্রাণ। দক্ষিণ ২৪ পরগণায় মহেশতলা থানার অন্তর্গত সারেঙ্গাবাদ এলাকার বটতলা মালিক পাড়ায় এই ঘটনার জেরে এলাকার অন্দরেই ছড়িয়েছে চাপা অস্বস্তি। যুবকের নাম সন্তু ভট্টনায়ক। 

পরিবার সূত্রে জানা গেছে, সন্তু ভট্টনায়ক বিয়ে হওয়ার পরেও এলাকার এক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাঁকে খুশি করার জন্য সন্তু দামি আইফোন কিনে উপহার দিয়েছিলেন। এমনকি, তিনি একটি গাড়ি কিনেও উপহার দিয়েছিলেন। আর, এই সমস্ত ‘গিফট’ কেনার টাকা তিনি ব্যাঙ্ক থেকে লোন নিয়ে সংগ্রহ করেছিলেন বলে জানিয়েছেন তাঁর স্ত্রী। সেই ধার পরিশোধ করতে না পেরে চাপে পড়ে যান সন্তু। 

রবিবার সকাল থেকেই তাঁকে বেশ অস্বস্তিতে দেখতে পান পরিবারের লোকজন। সকালে তিনি বাইক নিয়ে বেরোনোর সময় বাড়িতে জানিয়ে গিয়েছিলেন যে তিনি বাইকের যন্ত্রপাতি কিনতে যাচ্ছেন। এরপর তিনি যখন ফিরে আসার পর আবার দুপুরবেলা বাড়ি থেকে বের হন, তখন আর ফিরে আসেননি। স্ত্রীয়ের একটানা ফোন কলে কোনও সাড়াও দেননি। সোমবার সকালে তাঁর মা ছাদের ঘরে গিয়ে দেখতে পান যে সন্তু গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। প্রেমিকার সঙ্গে ঝগড়া হওয়ার কারণেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে দাবি করেছেন তাঁর স্ত্রী।

এলাকার কোন মহিলার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল, কেন তিনি ব্যাঙ্ক থেকে বিরাট অঙ্কের টাকা লোন নিয়েছিলেন, কী কী ‘উপহার’ কিনেছিলেন, এই সমস্ত তথ্য স্পষ্ট জানার জন্য সন্তু ভট্টনায়কের মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। বটতলা মালিক পাড়া এলাকাতেও তদন্ত শুরু হয়েছে। 

Share this article
click me!