Sujit Bose: 'এগরোল বিক্রি করতেন', ইডির হানার পর সুকান্ত মজুমদারের কটাক্ষ শুনে কী বললেন সুজিত বসু?

মন্ত্রী সুজিত বসু শুধুমাত্র এগরোল বিক্রি করে কীভাবে কোটি কোটি টাকার মালিক হতে পারলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার , সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ইডি আধিকারিকরা চলে যাওয়ার পরেই পালটা মন্তব্য ছুঁড়ে দিয়েছেন দমকল মন্ত্রী

Sahely Sen | Published : Jan 13, 2024 8:07 AM IST / Updated: Jan 13 2024, 01:41 PM IST

শুক্রবার সকাল থেকে সরগরম হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। পুর নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুর বাড়িতে হানা দিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। লেকটাউনে CRPF জওয়ানদের মোতায়েন করে মন্ত্রীর দুটি বাড়ি ও অফিসে টানা সাড়ে ১৩ ঘণ্টা ধরে তল্লাশি চালানো হয়। ইডির এই অভিযানের হানার পর থেকেই সুজিত বসু (Sujit Bose) এবং শাসকদল তৃণমূলকে (TMC) বিভিন্নভাবে খোঁচা দিয়েছেন বিরোধী দল বিজেপির নেতারা। সেখানেই এসেছে, এগরোল বিক্রি করার কথা।


মন্ত্রী সুজিত বসু শুধুমাত্র এগরোল বিক্রি করে কীভাবে কোটি কোটি টাকার মালিক হতে পারলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। এদিন সাংবাদিকদের সামনেই এই বিষয়ে প্রশ্ন তুলেছেন সুকান্ত। তাঁর সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ইডি আধিকারিকরা চলে যাওয়ার পরেই পালটা মন্তব্য ছুঁড়ে দিয়েছেন দমকল মন্ত্রী, সরাসরি শুভেন্দু অধিকারীর নাম নিয়ে বিজেপিকে কটাক্ষ করেছেন তিনি। 



ইডি অফিসাররা চলে যাওয়ার পরেই সাংবাদিক বৈঠকে বসেন দমকলমন্ত্রী সুজিত বসু। তিনি বলেন, “বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) গলা ফাটিয়ে চিৎকার করছেন। ও নাকি বলেছে যে, শীতের পোশাক গুছিয়ে জেলে যেতে হবে। শুভেন্দুকে বলে দিতে চাই, শীতের পোশাক নেব। কাল গঙ্গাসাগরে যাচ্ছি চার দিনের জন্য। ঠান্ডা আছে, আমাকে নিয়ে যেতে হবে, কিন্তু তারপর তো আমি ফিরছি। বিরোধী দলনেতা সবাইকে চোর বলছে । নিজের মুখটা আয়নায় দেখুক। তোয়ালে মুড়ে টাকা নিয়েছে। কত দিন বিজেপি গার্ড করবে? ওকে রাজনীতির লোকই মনে করি না।" 

রোল বিক্রি করা মন্তব্যকে কটাক্ষ করে তিনি বলেন, “শুনেছি নাকি বলা হচ্ছে যে, সুজিত বসু  রোল বিক্রি করত। হ্যাঁ, রোল বিক্রি করতাম। গর্বের সঙ্গে বিক্রি করতাম। কারোর পকেট কাটতাম না। প্রধানমন্ত্রীও তো চা বিক্রি করতেন। এরা তাহলে প্রধানমন্ত্রীকে অপমান করছেন।”

Share this article
click me!