BJP News: সুকান্ত-শুভেন্দু দু’জনকে একসঙ্গে দিল্লিতে তলব, বঙ্গ বিজেপির মেগা বৈঠক

একই দিনে দিল্লিতে পৌঁছচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারী। সোমবার রাজধানীর ময়দান থেকে বঙ্গ রাজনীতিতে জোরালো আলোড়নের সম্ভাবনা। 

Web Desk - ANB | Published : Jul 23, 2023 9:40 AM IST / Updated: Jul 23 2023, 04:44 PM IST

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় নয়াদিল্লি যেতে পারেন রবিবার বিকেলে। আর, ঠিক ওই একই দিনে দিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার এবং শুভেন্দু অধিকারী। পশ্চিমবঙ্গের বিজেপি নেতাদের নিয়ে একটি আলোচনায় বসতে চান দলের কেন্দ্রীয় নেতৃত্বরা। সেই উদ্দেশ্যে রাজ্য স্তরের এই দুই গুরুত্বপূর্ণ নেতাকে জরুরি তলব করা হয়েছে। সোমবার গেরুয়া শিবিরের এই উচ্চ পর্যায়ের বৈঠকটি আয়োজিত হতে চলেছে বলে জানা গেছে।

পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার এবং রাজ্য বিধানসভার প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে দিল্লিতে তলব করা হয়েছে। সোমবার সকালে বঙ্গ বিজেপির মেগা বৈঠকটি হবে রাজধানীতে। সেই উদ্দেশ্যে সুকান্ত মজুমদার রবিবার দুপুর ৩টে ৪০মিনিটের বিমানে দিল্লি যাবেন বলে জানা গেছে। এদিনই রাত ৮ টার বিমানে দিল্লি যাবেন শুভেন্দু অধিকারী।

গেরুয়া শিবির সূত্রে জানা গেছে যে, দিল্লিতে আগামিকালের এই জরুরি বৈঠকে উপস্থিত থাকবেন জে পি নাড্ডা এবং দলের মুখ্য সেনাপতি অমিত শাহ। সাংগঠনিক বিষয়-সহ রাজ্যে বিজেপির বর্তমান কর্মকাণ্ড নিয়েও বৈঠকে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। সুকান্ত আর শুভেন্দু ছাড়াও এই বৈঠকে বঙ্গ বিজেপির সাধারণ সম্পাদক সংগঠন অমিতাভ চক্রবর্তীও উপস্থিত থাকবেন বলে জানা গেছে। সাংগঠনিক বৈঠকের পাশাপাশি সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীর সঙ্গে আলাদা করে বিভিন্ন ইস্যু জানতে চাইতে পারেন অমিত শাহ এবং জে পি নাড্ডা। রাজ্যে ভোট পরবর্তী অশান্তির ঘটনায় বিজেপি কর্মী সমর্থকদের কী পরিস্থিতি, সেই বিষয়ে রাজ্য নেতৃত্বের ভূমিকা কী, এই সমস্ত বিষয়ে বিস্তারিত আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন-

Abhishek Banerjee: আজই দিল্লি যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ‘ইন্ডিয়া’ জোটের হয়ে বড়সড় পদক্ষেপ
Bollywood News: সলমন খানের নায়িকাকে ফোন করলেন সইফ-পুত্র ইব্রাহিম, মিডিয়ার বিরুদ্ধে বেজায় ক্ষিপ্ত তরুণ হ্যান্ডসম

Madhya Pradesh Dalit: মধ্যপ্রদেশে আবার দলিত মানুষকে হেনস্থা! মুখে মাখানো হল মলমূত্র

Sunny Leone News: ওবামা নয়, সানি লিওনির পছন্দ ডোনাল্ড ট্রাম্পকেই, কারণ জানলে অবাক হবেন

Read more Articles on
Share this article
click me!