Suvendu Adhikari:শুভেন্দু অধিকারীর পাল্টা কর্মসূচি ২১ জুলাই, উত্তাল হতে পারে গোটা রাজ্য

কলকাতা হাইকোর্টের অনুমতি নিয়ে আজ রাজভবনের সামনে ধর্নায় বসেছিল বিজেপি। ভোট পরবর্তী সন্ত্রাসের অভিযোগ তুলেই ধর্না কর্মসূচি নেওয়া হয়েছিল।

 

Saborni Mitra | Published : Jul 14, 2024 11:30 AM IST

তৃণমূল কংগ্রেসের শহিদ দিবস ২১ জুলাই। আর সেই দিনই পাল্টা 'গণতন্ত্র হত্যা দিবস' পালনের ডাক দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি জানিয়েছেন এই বছর অর্থাৎ আগামী রবিবারই পালন করা হবে 'গণতন্ত্র হত্যা দিবস'। রবিবার রাজভবনের সামনে ধর্নায় বসেছিলেন শুভেন্দু অধিকারী। ধর্না শেষেই তিনি জানিয়েছেন বঙ্গ বিজেপির নতুন কর্মসূচির কথা।

কলকাতা হাইকোর্টের অনুমতি নিয়ে আজ রাজভবনের সামনে ধর্নায় বসেছিল বিজেপি। ভোট পরবর্তী সন্ত্রাসের অভিযোগ তুলেই ধর্না কর্মসূচি নেওয়া হয়েছিল। উপস্থিত ছিলেন বিজেপির আক্রান্ত নেতা - কর্মী ও সদস্যরা। বিজেপির দাবি ভোট পরবর্তী সন্ত্রাসের কারণে আক্রান্ত হয়েছেন মহিলারাও। আক্রান্ত মহিলারাও উপস্থিত ছিলেন ছিলেন বিজেপির ধর্নামঞ্চে। সেই ধর্না মঞ্চ থেলেই ২১ জুলাই নয়া কর্মসূচির কথা ঘোষণা করেন শুভেন্দু।

Latest Videos

শুভেন্দু অধিকারী বলেন, ২১ জুলাই রাজ্যে 'গণতন্ত্র হত্যা দিবস পালন করা হবে।' ওই দিন দুপুর ১২টায় তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় যখন বক্তব্য রাখবেন তখনই বিজেপির তারফে তাঁর কুশপুতুল দাহ করা হবে। তিনি আরও বলেন, এই দিন রাজ্যের প্রত্যেকটি থানার সামনে মুখ্যমন্ত্রীর বিরোধিতায় বিক্ষোভ দেখান হবে। তবে এখানেই শেষ নয়, এদিন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী জানিয়েছেন, আগামী ২২ জুলাই থেকে ৪০০ কোটি টাকা চাঁদা দেওয়া সিইএসসি-র অফিস ঘেরাও কর্মসূচিও নিয়েছে বিজেপি। তিনি আরও বলেন, বিদ্যুতের বিল এত বাড়ান হল কেন তার জবাব দিতে হবে রাজ্য সরকারকে। নবান্ন অভিযানেরও ইঙ্গিত দিয়েছেন শুভেন্দু। কিন্তু কোনও দিনক্ষণের কথা ঘোষণা করেননি। শুভেন্দু জানিয়েছেন বিধানসভা উপনির্বাচনে রানাঘাট দক্ষিণ ও রায়গঞ্জে যারা ভোট দিতে পারেনি তাদের সঙ্গে গিয়েও দেখা করবেন তিনি।

তবে শুভেন্দু অধিকারীর এই কর্মসূচিতে রীতিমত কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেস নেতা জয়প্রকাশ নারায়ণ। তিনি বলেন, দলটাকে আবারও বিসর্জন দিচ্ছে শুভেন্দু। উপনির্বাচনের ফলাফল বিজেপির লজ্জা বলেও দাবি করেন তিনি। ওয়াকিবহাল মহলের ধারনা লোকসভা ও বিধানসভা উপনির্বাচনের ফলাফলে বিজেপির ছন্নছাড়া ভাবই প্রকাশ পেয়েছে। তাই একগুচ্ছ কর্মসূচি নিয়ে বিজেপিতে একসুতোয় বাঁধার চেষ্টা করছেন শুভেন্দু অধিকারী।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar