তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষের কাছ থেকে টাকা নিয়েছিলেন বিজেপির বনি সেনগুপ্ত, এ প্রসঙ্গে কী বলছেন শুভেন্দু অধিকারী?

বিধানসভা নির্বাচনের আগে বনি যোগ দিয়েছিলেন বিজেপিতে। অথচ, তাঁকেই গাড়ি কেনার সময় টাকা দিয়ে ‘সাহায্য’ করেছিলেন কুন্তল ঘোষ।

Web Desk - ANB | Published : Mar 9, 2023 3:20 PM IST

২০২১-এ পশ্চিমবঙ্গে আয়োজিত বিধানসভা নির্বাচনের আগে রাজ্য জুড়ে দেখা গিয়েছিল ব্যাপক হারে রাজনৈতিক ভোলবদল। সেসময় টলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীরাও রাজনীতির পতাকা হাতে বেরিয়ে পড়েছিলেন মানুষের সাথে জনসংযোগের উদ্দেশ্যে। তখনই অনেক তারকার মতো অভিনেতা বনি সেনগুপ্তকেও দেখা গিয়েছিল খবরের শিরোনামে।

তাঁর মা পিয়া সেনগুপ্ত তৃণমূলের একজন সদস্য হওয়া সত্ত্বেও বিজেপির কার্যালয়ে গিয়ে ধুমধাম করে নাম লিখিয়েছিলেন বনি। এই বনির সঙ্গেই নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত কুন্তল ঘোষের আর্থিক লেনদেন হয়েছিল বলে হদিশ পেয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। তিনি নিজেও বলেছেন যে, তিনি কুন্তলের কাছ থেকে টাকা নিয়েছিলেন। এখন আলোচনা উঠছে যে, বিজেপির এক প্রধানতম মুখ হয়েও তাঁর লেনদেন ছিল তৃণমূলের যুবনেতার সঙ্গে। এই আলোচনার বিষয়ে এবার মুখ খুললেন রাজ্যের প্রধান বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।

কলকাতায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে যখন বনিকে জিজ্ঞাসাবাদ করা চলছে, তখন সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন, ভোটের সময় বিজেপিতে এসেছিল বনি সেনগুপ্ত। কিন্তু, ২ বছর হয়ে গেছে বিজেপির সঙ্গে তাঁর আর কোনও সম্পর্ক নেই। তাঁর স্পষ্ট জবাব, ‘বনি যদি টাকা নিয়ে থাকেন তাহলে তাকেই ব্যক্তিগতভাবে তার জবাব দিতে হবে। বিজেপি এইসব অ্যালাও করে না। ভোটের সময় ওরকম অনেক তারকারাই দলে যোগ দেন। ২ মাস ছিলেন বিজেপিতে, এখন আর নেই।’

উল্লেখ্য, ২০২১-এ বিজেপিতে বনি যোগ দিয়েছিলেন ঠিকই, তবে সেই দলের সঙ্গে সম্পর্ক ত্যাগ করার কথা জানিয়েছিলেন ২০২২-এই। বিজেপি তাঁর প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হয়েছে বলে জানিয়েছিলেন অভিনেতা।

আরও পড়ুন-

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের ‘ফলোয়ার’ বাড়াতে গিয়ে প্রতারকদের ফাঁদে পা, এ কী করে ফেলল মুম্বইয়ের কিশোরী!

শুক্রবার সকাল থেকে থমথমে হয়ে যেতে পারে শহর কলকাতা, একাধিক দাবি নিয়ে পথে নামছে বাম ও বিজেপি

চলে গেলেন বিখ্যাত পরিচালক তথা প্রসিদ্ধ অভিনেতা সতীশ কৌশিক, তাঁর প্রয়াণে শোকস্তব্ধ শিল্পীমহল

Share this article
click me!