'২৬-এ পরিবর্তন চান তো'? বিরাট বড় প্ল্যানিং-এর কথা ফাঁস করলেন শুভেন্দু! কী করতে চলেছে বিজেপি?

বিরাট প্ল্যানিংয়ের কথা জানালেন বিজেপি নেতা ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি এই প্ল্যানিং ধরে চললেন ২০২৬ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির জয় কেউ আটকাতে পারবে না।

Parna Sengupta | Published : Jul 4, 2024 12:52 PM IST

লোকসভা ভোটে রাজ্যে থাবার বসাতে পারেনি বিজেপি। অর্ধেকের বেশি আসনে পদ্ম ফোটানোর ডাক শোনা গেলেও রেজাল্ট বেরনোর পর দেখা যায় মাত্র ১২টি আসনেই জিতেছে গেরুয়া শিবির। আপাত দৃষ্টিতে এটাই ঠিক মনে হলেও এর পিছনে রয়েছে অন্য সমীকরণ। এটা ঠিক যে আসন বেড়েছে তৃণমূলের, বেড়েছে প্রাপ্ত ভোটের সংখ্যাও। ২০১৯ এর লোকসভা ভোটের ধাক্কা সামলে আসন সংখ্যা বেড়ে এবার ঘাসফুল ফুটেছে ২৯টি আসনে। গতবারের হারা আসন পুনরুদ্ধার হয়েছে। তবু কাঁটা রয়ে গিয়েছে ঘাসফুলের জয়ে।

তবে ফল আশানুরূপ যে হয়নি তা একবাক্যে স্বীকার করে নিচ্ছেন বিজেপি নেতারা। এবার সেই সুর ধরেই বিরাট প্ল্যানিংয়ের কথা জানালেন বিজেপি নেতা ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি এই প্ল্যানিং ধরে চললেন ২০২৬ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির জয় কেউ আটকাতে পারবে না। কী প্ল্যানিংয়ের কথা বললেন তিনি!

Latest Videos

লোকসভার ফলাফলকে ঘুরিয়ে যদি আগামী বিধানসভায় অর্থাৎ দুই বছর পরে তৃণমূলকে এই রাজ্য থেকে সরাতে হয়, তাহলে করতে হবে বড় কাজ, দাবি শুভেন্দুর। তিনি বলেন বিধানসভার ভেতরে আরও শক্তিশালী করতে হবে বিজেপিকে। তাই এদিন রায়গঞ্জের সভা থেকে সেই বার্তাই দেন তিনি। উল্লেখ্য, গোটা রাজ্যে তৃণমূল এবারের লোকসভা নির্বাচনে ফলাফল করলেও, উত্তরবঙ্গ তাদের পক্ষে সমর্থন করেনি। যার ফলে সামনেই যে বিধানসভার উপনির্বাচন রয়েছে রাজ্যের চারটি কেন্দ্রে, তার মধ্যে উত্তরবঙ্গের রায়গঞ্জ বিধানসভা কেন্দ্র নিয়ে যথেষ্ট চিন্তিত এই রাজ্যের শাসক দল। একথা বলেই কর্মীদের উজ্জীবিত করার পাশাপাশি বড় বার্তা দিলেন শুভেন্দু অধিকারী।

তিনি বলেন "২০২৬ সালে আপনারা পরিবর্তন চান তো? যদি পরিবর্তন চান, তাহলে মানস ঘোষকে বিধানসভায় পাঠান। বিধানসভার ভেতরে আমাদের লড়াই আরও তীব্র করতে হবে।" অর্থাৎ দুই বছরের জন্য এই রায়গঞ্জ থেকে বিজেপির বিধায়ক যদি বিধানসভায় যায়, তাহলে যে মমতা বন্দ্যোপাধ্যায়কে চেপে ধরতে তিনিও শুভেন্দু অধিকারীর সঙ্গে এক রাস্তায় হাঁটবেন এবং বিজেপির বিধায়ক সংখ্যা এবারের উপনির্বাচনের ফলাফলের পর বাড়লে তৃণমূলকে যে আরও চাপে রাখা যাবে, সেই কথাই তুলে ধরলেন শুভেন্দু অধিকারী। এদিন রায়গঞ্জের বিজেপি প্রার্থী মানস ঘোষের সমর্থনে বক্তব্য রাখেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

তীব্র চাঞ্চল্য Jaynagar-এ! প্রকাশ্যে MP-কে জুতো দেখিয়ে চলে Kultali-র জনসাধারণের প্রতিবাদ! | Jaynagar
বিরাট চাপে মমতা! এবার 'জাস্টিস ফর মহিষমারি'! স্লোগানে কাঁপছে জয়নগর | Joynagar | Jaynagar News |
শেষমেশ কাটলো আশঙ্কা! হাসপাতাল থেকে ছাড়া পেলেন Govinda! ধন্যবাদ জানালেন ডাক্তার ও ভক্তদের | Govinda
বড় সিদ্ধান্ত! প্রতিবাদে পুজোর উদ্বোধনে না! বাংলা লাশের রাজ্যে পরিণত হয়েছে : সুকান্ত | Jaynagar News
থমথমে পরিবেশ জয়নগরে! কুলতলি কাণ্ডের প্রতিবাদে থানার সামনে অবস্থান বিক্ষোভ মহিষমারির জনতার! | Kultali