'তৃণমূলের গুন্ডারা সম্পর্ক বাড়ান বিজেপির সঙ্গে..ভোট আমি করিয়ে দেব'- বিস্ফোরক শুভেন্দু, দেখুন ভিডিও

তৃণমূল আশ্রিত গুন্ডাদের তিনি বিজেপির সঙ্গে সম্পর্ক ভাল করার পরামর্শ দেন। তিনি বলেন তৃণমূলের গুন্ডাদের বলব বিজেপির সঙ্গে সম্পর্ক ভাল করুন। আপনাদের ভাল হবে। ভাল কাজ করুন। আদর্শ থেকে বিচ্যুত হবে না। বিজেপির মত আদর্শবাদী দলের সঙ্গে থাকুন।

Parna Sengupta | Published : May 16, 2024 11:15 AM IST

হলদিয়ায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের হয়ে নির্বাচনী প্রচারে এসে বিস্ফোরক অভিযোগ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। কী বললেন তিনি। সেখানে তিনি তৃণমূলের বিরুদ্ধে তাঁকে মেরে ফেলার ষড়যন্ত্রের অভিযোগ তোলেন। তিনি বলেন যখন এসডিও-র অফিস থেকে ফিরছেন সেই সময় প্রায় জনা ৩০ তৃণমূলের গুন্ডা তাঁর গাঁড়িতে পাথর ছুঁড়েছিল। কিচ্ছু ভোলেননি তিনি।

এদিন তৃণমূল আশ্রিত গুন্ডাদের তিনি বিজেপির সঙ্গে সম্পর্ক ভাল করার পরামর্শ দেন। তিনি বলেন তৃণমূলের গুন্ডাদের বলব বিজেপির সঙ্গে সম্পর্ক ভাল করুন। আপনাদের ভাল হবে। ভাল কাজ করুন। আদর্শ থেকে বিচ্যুত হবে না। বিজেপির মত আদর্শবাদী দলের সঙ্গে থাকুন।

Latest Videos

এর আগে বুধবারই মমতাকে হুঁশিয়ারি দিয়ে রেখেছেন শুভেন্দু। তিনি বলেছেন বেফাঁস কিছু বললেন সব নাকি ফাঁস করে দেবেন তিনি। শুভেন্দু এদিন বলেন মমতা ব্যানার্জিকে মুখ সামলে থাকতে বলবেন। খারাপ কথা কিছু বললেই স্বাস্থ্য দফতরে কি হচ্ছে সব ফাঁস করে দেবেন শুভেন্দু। তারই সঙ্গে তিনি বলেন খু খারাপ ভাবে মেদিনীপুরের ৮টি আসনের সব কটিতে হারবেন মমতা ও তাঁর দল তৃণমূল কংগ্রেস।

উল্লেখ্য বৃহস্পতি ও শুক্রবার শুভেন্দুর গড় মেদিনীপুরে সভা করছেন মমতা। সেখানে কার্যত হুঙ্কার দিতে দেখা গেল তৃণমূল নেত্রীকে। বৃহস্পতিবার হলদিয়ায় তৃণমূলের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের হয়ে সভা করেন মমতা। সেখান থেকেই চাকরি বাতিল নিয়ে কার্যত হুঁশিয়ারি দেন। তাঁকে বলতে শোনা যায়, "চাকরি বাতিল হওয়ার কয়েক দিন আগে একজন বাবু বলেছিলেন 'বোমা ফাটাব'। আমরা ভাবলাম কোথাও থেকে হয়ত বোমা-গুলি কিনে রেখেছেন! ওমা বলে কি না ২৬ হাজার ছেলেমেয়ের চাকরি বাতিল! আমি সেদিনই বলেছিলাম, ওদের সঙ্গে আছি, থাকব, আইনি লড়াই লড়ব, যা করতে হয় করব। মনে রাখবেন অন্যের ঘর ভাঙলে, নিজের ঘরও কিন্তু ভাঙে।"

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন