'আমি পারলেও নির্বাচন কমিশন কেন পারছে না', ভোট মিটতেই মহুয়া মৈত্রর প্রশ্ন শুরু

তৃণমূল কংগ্রেস নেত্রী মহুয়া মৈত্র সোশ্যাল মিডিয়ায় বলেছেন, তিনি কীভাবে ২৪ ঘণ্টার মধ্যে তার নির্বাচনী এলাকার ভোটারদের সংখ্যা সংকলন করতে সক্ষম হয়েছে।

 

Saborni Mitra | Published : May 16, 2024 10:27 AM IST

কৃষ্ণনগরের ভোট মিটতেই নির্বাচন কমিশনকে একহাত নিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। তিনি সোশ্যাল মিডিয়ায় ভোটে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। পাশাপাশি কমিশনেরও দৃষ্টি আকর্ষণ করেছেন। এর আগেও বিরোধীরা চলতি নির্বাচনে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। ভোট দানের তথ্য প্রকাশে নির্বাচন কমিশন দেরী করছে বলে অভিযোগ বিরোধীদের। পাশাপাশি বিরোধীদের অভিযোগ এই দেরীর কারণ হলে ভোটের হারে হেরাফেরি করা। পাশাপাশি বিজেপি নেতারা স্পষ্টভাবে সাম্প্রদায়িক ও বর্ণবাদী বিবৃতি দিলে নির্বাচন কমিশন হস্তক্ষেপ করছে না বলেও অভিযোগ করেছে বিরোধীরা।

এদিন তৃণমূল কংগ্রেস নেত্রী মহুয়া মৈত্র সোশ্যাল মিডিয়ায় বলেছেন, তিনি কীভাবে ২৪ ঘণ্টার মধ্যে তার নির্বাচনী এলাকার ভোটারদের সংখ্যা সংকলন করতে সক্ষম হয়েছে। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'নির্বাচন কমিশন দেখুন, এখানে আমার নির্বাচনী লাকার ভোটারদের ২৪ ঘণ্টার মধ্যে সংকল্পন রা ডেটা রয়েছে। কেন কমিশন এটি ৪ ধাপে করতে সক্ষম নয় ?' মহুয়া মৈত্রের পোস্টের দ্রুত জবাব দিয়েছেন কংগ্রেসের শ্যাম পিত্রোদা। তিনি বলেছেন, নির্বাচনে অরাজকতা রুখতে প্রত্যেক প্রার্থীকেই এই কাজ করতে পারে।

Latest Videos

নির্বাচনী হারের তথ্য নিয়ে নির্বাচন কমিশন ও বিরোধী দলের মধ্যে যখন টানাপোড়েন চলছে তখনই অ্যাসোসিয়েশন ফর ডেমোক্রেটিক রিফর্মস বা ADR সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে। এই মামলার শুনানি আগামী ১৭ মে। ৩০ এপ্রিল নির্বাচন কমিশন ২০২৪-এর লোকসভা নির্বাচনের প্রথম দুই ধাপের ভোটারদের ভোটের তথ্য ১৯ এপ্রিল অনুষ্ঠিত প্রথম ধাপের ভোটের ১১ দিন পরে এবং দ্বিতীয় ধাপের ভোটগ্রহণের ৪ দিন পরে প্রকাশিত হয়েছে। যা নিয়েই বিরোধীরা বারবারই সরব হয়েছে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'অভিশাপে এরা গলে গলে মরবে' শুভেন্দুর আগুন ঝরানো ভাষণ | RG Kar Protest
'পুজো হবে, উৎসব নয়' মমতাকে হুঁশিয়ারি দিয়ে আর যা বলে দিলেন দেবশ্রী | Debasree Chaudhuri | RG Kar News
'এদের তো গ্রেফতার করা উচিৎ সরিয়ে কী হবে?' রাজ্যের পুলিশের রদবদল নিয়ে প্রশ্ন সুকান্তর | R G Kar Case
'এবার ওকে উপড়ে ফেলবো! ১৯ তারিখ বিকেলে স্বাস্থ্যমন্ত্রীর ফাইল খুলবো' চরম পদক্ষেপ Suvendu Adhikari-র
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today