ভগবান শিবের কাছে প্রার্থনা করছেন, প্রধানমন্ত্রী মোদীর মায়ের আরোগ্য কামনায় টুইট বার্তা শুভেন্দু অধিকারীর

অসুস্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী। তাঁর সুস্থতা কামনা করে টুইট করলেন বিজেপি নেতা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

Web Desk - ANB | Published : Dec 29, 2022 4:06 AM IST

বুধবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী। তাঁকে ভর্তি করা হয়েছে গুজরাটের ইউএন মেহতা ইনস্টিটিউট অব কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের দ্রুত আরোগ্য কামনা করে বৃহস্পতিবার সকালেই টুইট করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, তিনি প্রধানমন্ত্রীর মায়ের স্বাস্থ্যের জন্য রীতিমত উদ্বিগ্ন। অন্যদিকে আজ অর্থাৎ শুক্রবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গঙ্গা কাউন্সিল নিয়ে বৈঠকে যোগ দিতে কলকাতায় আসার কথা রয়েছে।

শুভেন্দু অধিকারী, টুইটারে বার্তা দিয়ে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা শ্রীমতি হীরাবেনের স্বাস্থ্য নিয়ে তিনি গভীরভাবে উদ্বিগ্ন। তিনি আরও বলেছেন, তিনি ভগবান শিবের কাছে তাঁর দ্রুত আরোগ্য ও সুস্থতার জন্য প্রর্থনা করছেন।

 

 

হীরাবেন মোদীর বয়স ৯৯ বছর। বুধবার রাতে তাঁর শরীর আচমকাই খাবার হয়। বিকেলে তাঁকে দেখতে প্রধানমন্ত্রী গুজরাট গিয়েছিলেন। হাসপাতালেই তিনি অসুস্থ মায়ের সঙ্গে দেখা করেন। হাসপাতালের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করে জানান হয়েছে, 'প্রধানমন্ত্রীর মাকে ইউএন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টার, আহমেদাবাদে ভর্তি করা হয়েছে এবং তার অবস্থা স্থিতিশীল।' প্রধানমন্ত্রীর ছোট ভাই পঙ্কজ মোদীর সঙ্গেই থাকেন হীরাবেন মোদী। তাঁরা গান্ধীনগরের কাছে রায়সান নামের একটি গ্রামে থাকেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিয়মিত তাঁর মায়ের সঙ্গে যোগাযোগ রাখেন। বিশেষ বিশেষ দিনে ও গুজরাট সফরের সময় তিনি তাঁর মায়ের সঙ্গে দেখা করেন। বুধবারও মায়ের সঙ্গে দেখা করতে প্রধানমন্ত্রী গুজরাট গিয়েছিলেন। তিনি প্রায় ৮০ মিনিট ছিলেন হাসপাতালে। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের আরোগ্য কামনা করে টুইটারে বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, 'নরেন্দ্র মোদীর মায়ের দ্রুত আরোগ্য ও সুস্থাস্থ্যের জন্য প্রার্থনা করুন। তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।' বুধবার সন্ধ্যেতেই টুইট করে এই বার্তা দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার পাশাপাশি কংগ্রেস নেতা রাহুল গান্ধীও মোদীর মায়ের সুস্থতা কামনা করেন। কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নরেন্দ্র মোদীর পাশে দাঁড়াতে দেখা গেল। প্রধানমন্ত্রী মোদীর মায়ের তাড়াতাড়ি সুস্থ হওয়ার আশা প্রকাশ করে, কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী পাশে থাকার বার্তা দিয়েছেন। রাহুল গান্ধীর এই সৌজন্য মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের। রাহুল গান্ধীর টুইটে, মোদীর মা হীরাবেনের দ্রুত আরোগ্যের জন্য দেওয়া শুভেচ্ছাবার্তা দেওয়া হয়েছে। এই বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়াতেও প্রশংসিত হচ্ছেন কংগ্রেস নেতা।

 

Share this article
click me!