'মুসলিম হয়ে বিজেপি কেন করিস'! ঘন্টার পর ঘন্টা ধরে বিজেপি নেতার বাড়িতে চলল তৃণমূলের তান্ডব

কেন সংখ্যালঘু হয়েও বিজেপি করছেন, মইনুদ্দিনকে তা নিয়ে গালিগালাজ করা হয় বলে অভিযোগ। এই সময় তাঁর বাড়িতেও বেপরোয়া ভাঙচুর চালানো হয়। বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই বিজেপি সংখ্যালঘু নেতা। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Parna Sengupta | Published : May 30, 2024 8:30 AM IST

তখন মাঝরাত। নিশ্চিন্তে বাড়িতে ঘুমোচ্ছিলেন মইনুদ্দিন মল্লিক ও তাঁর পরিবারের সদস্যরা। আচমকাই বিকট শব্দে ঘুম ভাঙে তাঁদের। দরজায় শব্দ হতেই ঘুম ভেঙে যায় তাঁদের। এরপরেই ঘরে ঢুকে পড়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ।

কেন সংখ্যালঘু হয়েও বিজেপি করছেন, মইনুদ্দিনকে তা নিয়ে গালিগালাজ করা হয় বলে অভিযোগ। এই সময় তাঁর বাড়িতেও বেপরোয়া ভাঙচুর চালানো হয়। বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই বিজেপি সংখ্যালঘু নেতা। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। শাসকদলের পাল্টা দাবি, মদ্যপ অবস্থায় এই ঘটনা ঘটিয়েছে বিজেপি এজেন্টেরই এক পরিচিত ব্যক্তি। যদিও তাঁর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই বলেই জানাচ্ছে তৃণমূল নেতৃত্ব।

শহর তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি শেখ মহম্মদ বিলাল বলেন, “শুনেছি গোটা ঘটনাটা। মদ খেয়ে পাড়ায় পাড়ায় ঘুরে এসব করেছে। আমাদের দলের লোক নয়।”

আক্রান্ত বিজেপি নেতার দাবি নির্বাচনের দিন তিনি তাঁর বুথে বিজেপির এজেন্ট হিসাবে কাজ করেছেন। সেই সময়েই তাঁকে হুমকির মুখে পড়তে হয়েছিল। ভোট মিটতেই মঙ্গলবার রাতে তিনি ও তাঁর পরিবারের লোকজন যখন বাড়িতে ঘুমিয়ে ছিলেন, তখন তৃণমূলের মদতপুষ্ঠ স্থানীয় এক দুস্কৃতী তাঁর বাড়িতে চড়াও হয়।

ঘটনার খবর পেয়ে আক্রান্ত বিজেপির বুথ সভাপতি মইউদ্দিন মল্লিকের বাড়িতে যান আরামবাগ লোকসভার বিজেপি প্রার্থী অরূপকান্তি দিগার-সহ বিজেপি নেতারা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

UGC Net Scam: NEET-UG প্রশ্নফাঁসকাণ্ডে মহরাষ্ট্র থেকে প্রথম গ্রেফতার।
Taki Hawker Eviction: মুখ্যমন্ত্রীর একমাস সময় দেওয়ার পরও, হাসনাবাদ বাজারে হকার উচ্ছেদ অভিযান পুলিশের
Bhangar TMC ISF | ভাঙড়ে বড়সড় ভাঙন আইএসএফে, শওকত মোল্লার হাত ধরে তৃণমূলে যোগ দিল পঞ্চাশজন কর্মী
Suvendu Adhikari : 'হকার উচ্ছেদের নামে আপনি গরিবের পেটে লাথি মেরেছেন' মমতাকে আক্রমণ শুভেন্দুর
Kolkata Hawker Eviction: হকার জোন তৈরি করতে ৩ মাস সময় প্রশাসনকে!