'ছাপ্পা ভোট'-এর ভিডিও পোস্ট করতে বিপদে দেবাংশু ভট্টাচার্য, জেলা থেকে রিপোর্ট তলব কমিশনের

ভোট শুরুর সময় থেকেই তমলুকে ছাপ্পা ভোটের অভিযোগ তুলে বিজেপির বিরুদ্ধে সরব হন দেবাংশু ভট্টাচার্য।

Saborni Mitra | Published : May 26, 2024 5:36 PM IST

ছাপ্পা ভোটের ভিডিও পোস্ট করে বিপাকে তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। শনিবার সকালেই ছাপ্পা ভোটের ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। একই সঙ্গে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেন। কিন্তু দেবাংশুর ভিডিও শেয়ার নিয়ে রীতিমত পদক্ষেপ করতে পারে নির্বাচন কমিশন।

ভোট শুরুর সময় থেকেই তমলুকে ছাপ্পা ভোটের অভিযোগ তুলে বিজেপির বিরুদ্ধে সরব হন দেবাংশু ভট্টাচার্য। সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। কিন্তু এই ভিডিও নিয়েই পদক্ষেপ করতে পারে নির্বাচন কমিশন।

তমলুকে নির্বাচনে কোনও ছাপ্পা ভোট পড়েনি বলে অভিযোগ। কমিশন সূত্রের খবর দেবাংশু যে ভিডিও শেয়ার করেছেন তা তিনি পেলেন কী করে। ভিডিও লিক হয়েছে বলেও মনে করেছে নির্বাচন কমিশন। সূত্রের খবর ভিডিও যে লিক করেছে তার বিরুদ্ধে পদক্ষেপ করার কথা চিন্তাভাবনা করছে নির্বাচন কমিশন। সেই সংক্রান্ত যাবতীয় খবরও জোগাড় করছে কমিশন।

নির্বাচন কমিশন সূত্রের খবর, ইতিমধ্যেই এই জেলার নির্বাচনী আধিকারিকদের থেকে রিপোর্ট তলব করেছে কমিশন। ওয়েব কাস্টিংয়ের ভিডিও প্রকাশ্যে আনা কমিশনের গাইডলাইনে নেই। তারপরেও কি করে এই ঘটনা ঘটেছে তা জানতে তৎপর কমিশন। ইতিমধ্যেই জেলা অধিকারীকদের এই বিষয়টি নিয়ে যাতবতীয় তথ্য পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

সকাল থেকেই উত্তপ্ত ষষ্ঠ দফায় হটসিট হিসেবে পরিচিত তমলুক লোকসভা কেন্দ্রে। এই কেন্দ্রে একদিকে রয়েছে বিজেপি প্রার্থী তথা প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের দেবাংশু ভট্টাচার্য। দুই প্রার্থী এজেন্ট নিয়ে রীতিমত নাজেহাল। এক পক্ষের অভিযোগ এজেন্ট বলতে দেওয়া হচ্ছে না। অন্যপক্ষের অভিযোগ এজেন্ট অপহরণের। বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়তে এজেন্ট ইস্যুতে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকার তীব্র সমালোচনা করেছেন। অন্যদিকে দেবাংশুর অভিযোগ প্রসাইডিং অফিসারের বিরুদ্ধে।

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : শুভেন্দুর 'পাল্টা খেল' শুরু! TMC করেছিল, এবার টানা ৫ দিন ধর্নায় বসার হুঁশিয়ারি!
Nisith Pramanik BJP | তৃণমূলে চলে যাওয়া গ্রাম পঞ্চায়েত প্রধানকে বিজেপিতে ফেরালেন নিশীথ প্রামানিক
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর, দেখুন সরাসরি
Suvendu Adhikari : 'নিশীথকে হারাতে EVM বদল করেছে জেলাশাসক' গুরুতর অভিযোগ শুভেন্দুর
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দু অধিকারীর