তৃণমূল কর্মীদের দ্বারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল নদিয়ায়, গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত এলাকা

ছিঁড়ে দেওয়া হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া ব্যানারও। একাধিক দলীয় কর্মীকে বেধড়ক মারধর করা হয়েছে বলে জানা গেছে।

Sahely Sen | Published : Nov 9, 2022 9:17 AM IST / Updated: Nov 09 2022, 04:21 PM IST

দলের সাংগঠনিক জোর বৃদ্ধি করতে কৃষ্ণনগরে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু, তিনি কর্মিসভায় এসে যোগ দেওয়ার আগেই ঘাসফুল শিবিরের গোষ্ঠীযুদ্ধে উত্তপ্ত হয়ে গেল গোটা এলাকা। দাপুটে তৃণমূল নেতাকে উদ্দেশ্য করে ভয়াবহ হামলার অভিযোগ উঠল দলেরই কর্মীদের বিরুদ্ধে।

নদিয়ায় এসে আক্রমণের শিকার হলেন মুর্শিদাবাদের তৃণমূল নেতার সমর্থকরা। করিমপুর বিধানসভার লক্ষ্মীপুর অঞ্চলে গিয়েছিলেন মুর্শিদাবাদের তৃণমূল সাংসদ আবু তাহের খানের অনুগামীরা। তাঁদের গাড়ি লক্ষ্য করে হামলা করার অভিযোগ উঠল দলের অন্য অংশের কর্মীদের বিরুদ্ধে। আবু তাহেরের অনুগামীরা আঙুল তুলেছেন, এই হামলার প্রধান নেতৃত্বে ছিলেন নদিয়ার তৃণমূল জেলা পরিষদের সদস্য সাজেদা বিবি ও তাঁর ছেলে পঞ্চায়েত কর্মী জনি মণ্ডল। তাহেরের সমর্থকরা অভিযোগ করেছেন, আক্রমণকারীরা সবাই করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায়ের অনুগামী।

শাসকদলের সূত্র মারফৎ জানা গেছে, বুধবার সকাল ৯টা ১০ মিনিট নাগাদ তৃণমূলের কর্মিসভায় যোগ দিতে যাচ্ছিলেন মুর্শিদাবাদের দলীয় কর্মীরা। সেই সময় কর্মীভর্তি একটি বাসে হামলা চালায় সাজেদা বিবির আশ্রিত দুষ্কৃতী বাহিনী। শুধু তাইই নয়, দলীয় কর্মীদের দ্বারাই দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়েছে বলেও অভিযোগ ওঠে। একাধিক কর্মীকে বেধড়ক মারধর করা হয়েছে বলে জানা গেছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকাজুড়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। ইতিমধ্যে আক্রান্তদের পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছে থানায়। হামলাকারীরা প্রত্যেকেই করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহের অনুগামী বলে অভিযোগ করেছেন আক্রান্তরা।

বিমলেন্দু সিংহ অবশ্য বলেছেন, “আমি এখন সভার প্রস্তুতির কাজে ব্যস্ত আছি। এমন কোনও ঘটনা আমার কানে আসেনি।’’ অপর দিকে, আবু তাহেরের অভিযোগ, ‘‘সাজেদা বিবি ও তাঁর ছেলের নেতৃত্বে দলের কর্মীদের উপর হামলা চালানো হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়েছে। এই ঘটনার তীব্র প্রতিবাদ করছি।’’


আরও পড়ুন-
ভুয়ো ডাক্তারের শংসাপত্রে ছেয়ে গেছে মধ্যপ্রদেশ, হাই কোর্টের রিপোর্টে উঠে এল চাঞ্চল্যকর তথ্য
‘অর্থনৈতিক গণহত্যা’, ‘অপরাধমূলক কাজ’, ‘সংগঠিত লুঠ’, মোদী সরকারের নোট বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে একের পর এক তোপ
দার্জিলিঙে ৯-এর ঘরে নেমে গেল তাপমাত্রার পারদ, বঙ্গের অধিকাংশ জেলাতেই তাপমাত্রা কুড়ির নিচে

Share this article
click me!