‘ডিয়ার লটারিতে ভাগ্য পরীক্ষা করছি’, সকাল সকাল হলদিয়া থেকে টিকিট কিনে ফেললেন কুণাল ঘোষ

শুভেন্দু অধিকারীর গড়ে দাঁড়িয়ে জনসমক্ষে স্বয়ং গিয়ে ডিয়ার লটারির টিকিট কিনে প্রকাশ্যে পোস্ট দিলেন কুণাল ঘোষ। 

Sahely Sen | Published : Nov 18, 2022 9:16 AM IST

একের পর এক লটারি জিতে বিরোধী দলের আক্রমণের মুখে পড়েছেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। কেবল বিরোধী দলই নয়, বিপুল পরিমাণ অর্থ জয়ের কারণে এনফর্সমেন্ট ডিরেক্টরেটের নজরেও পড়ে গিয়েছেন তিনি। সেই কাণ্ড নিয়ে যথেষ্ট শোরগোল হয়েছে রাজ্য রাজনীতিতে। এবার সেই বিতর্কের মধ্যেই ফের লটারি টিকিট প্রসঙ্গ উসকে দিয়ে পর পর ৬টি লটারির টিকিট কিনে ফেললেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

রাজ্যের শাসক দলের নেতাদের সঙ্গে লটারি সংস্থার যোগ রয়েছে এর আগেই অভিযোগ করেছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সম্প্রতি তৃণমূল বিধায়ক বিবেক গুপ্তর স্ত্রী লটারি জিতে এক কোটি টাকা পেয়েছিলেন বলে শাসক দলকে খোঁচা দিয়েছিলেন শুভেন্দু। গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডল এবং তাঁর ঘনিষ্ঠ বহু ব্যক্তির লটারি জেতা নিয়েও ইতিমধ্যেই জোরালো তদন্ত শুরু করে দিয়েছে ইডি। একে একে তলব করা হয়েছে লটারি সংস্থার কর্তা এবং বিক্রেতাদের। এই পরিস্থিতিতে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ লটারির টিকিট কেনায় ফের গুঞ্জন শুরু হয়েছে বঙ্গ রাজনীতির ময়দানে।


 

তৃণমূলের জেলা ও ব্লক কমিটির সমন্বয়ের কাজে পূর্ব মেদিনীপুরে দলীয় কর্মসূচিতে রয়েছেন কুণাল ঘোষ। শুক্রবার সকালে এলাকায় প্রাতঃভ্রমণ বের হয়ে সেলুনে চুল কাটতে দেখা যায় তাঁকে। চায়ের দোকানে বসে আড্ডা দিতে দেখা যায় স্থানীয় মানুষের সঙ্গেও। তার সঙ্গেই ছিল লটারি কেনার খেলা। লটারির দোকানে গিয়ে ডিয়ার লটারির টিকিট কিনেছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন , “হলদিয়া.. মর্নিং ওয়াক.. চা.. সেলুন.. আড্ডা… এবং ডিয়ার লটারির সাথে ভাগ্য পরীক্ষা...!!”

ডিয়ার লটারি, অর্থাৎ যে সংস্থার লটারি জয় নিয়ে তৃণমূলের সঙ্গে জড়িয়ে গেছে ‘কালো টাকা সাদা’ করার বিতর্ক। সেই সংস্থার টিকিট কেনার সময় বিক্রেতাকে তিনি এও জিজ্ঞেস করেছিলেন, অনেকে নাকি টিকিট কেটে মোটা টাকা জেতেন? বিক্রেতা তাঁকে বলেছেন যে, তিনি এবিষয়ে অবগত নন। তিনি শুধুমাত্র টিকিট বিক্রি করেন। একথা জেনে কুণাল ৫ টাকা করে মোট ৩০ টাকা দিয়ে ৬টি লটারির টিকিট কেনেন। শুভেন্দু অধিকারীর গড়ে দাঁড়িয়ে জনসমক্ষে স্বয়ং গিয়ে ডিয়ার লটারির টিকিট কিনে প্রকাশ্যে পোস্ট দিলেন কুণাল ঘোষ। এরপর টিকিটের ফলাফলে সত্যিই তাঁর ভাগ্যজয় হয় কিনা, তা এখন সময়ের অপেক্ষা।

আরও পড়ুন-
রবিবার থেকে আরও বাড়তে চলেছে মানুষের দৈনন্দিন খরচ, বঙ্গে বাড়ছে পাউরুটির দাম
পঞ্চায়েত ভোটের আগে সাধারণ ভোটারদের লক্ষ্মীলাভ, বঙ্গে কেন্দ্রীয় প্রকল্পের টাকা মেটানোর আশ্বাস
চলতি বছরে ডিসেম্বরের শুরুতেই চালু হচ্ছে নতুন সিম কার্ডের নিয়ম, এক নজরে জেনে নিন নির্দেশিকা

Share this article
click me!