Abhishek Banerjee: ১০ মার্চ ব্রিগেডে জনগর্জন সভার পরই বাংলাজুড়ে প্রচার শুরু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

মমতার বার্তা নিয়েই অভিষেক বন্দ্যোপাধ্যায় পৌঁছে যাবেন প্রত্যেকটি লোকসভা এলাকায়। দলনেত্রীর বার্তা পৌঁছে দেবেন রাজ্যের সাধারণ মানুষের কাছে।

 

Saborni Mitra | Published : Mar 2, 2024 10:22 AM IST / Updated: Mar 02 2024, 03:53 PM IST

পাঁচ বছর পর আগামী ১০ মার্চ তৃণমূল কংগ্রেসের ব্রিগেড। এই জনসভা থেকেই লোকসভা নির্বাচনের প্রচার শুরু করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রের খবর এই ব্রিগেডের জনগর্জন জনসভার পরই রাজ্যজুড়ে প্রচার শুরু করে তৃণমূলে নম্বর টু অভিষেক বন্দ্যোাধ্যায়। পঞ্চায়েত নির্বাচনের মতই রাজ্যজুড়ে প্রচার শুরু করবেন তিনি। সেই কর্মসূচি শুরু হবে আগামী ১৪ মার্চ।

পঞ্চায়েত ভোটের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় জেলা সফর করেছিলেন। নবজোয়ার কর্মসূচির মাধ্যমে জনসংযোগ বাড়িয়েছিলেন। উত্তর থেকে দক্ষিণবঙ্গ প্রায় চষে ফেলেছিলেন। তৃমণমূলের একাংশের মতে তাতে সাফল্য এসেছিল পঞ্চায়েত নির্বাচন। এবারই সেই একইভাবে জনসংযোগ বাড়াতে প্রত্যেকটি লোকসভা কেন্দ্রে প্রচারে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাতে আখেরে লাভ হবে তৃণমূলের ভোটব্যাঙ্কের। সেখানে দলের নেতা কর্মীদের সঙ্গে বৈঠকের পাশাপাশি লোকসভা এলাকার সাধারণ মানুষের সঙ্গেও যোগাযোগ করবেন।

আগামী ১০ মার্চ তৃণমূল কংগ্রেসের ব্রিগেড। সেখানে দলনেত্রী দলের নেতা ও কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের উদ্দেশ্যে ভাষণ দেবেন। তুলে ধরবেন লোকসভা ভোটে জয়ের রণকৌশল। তারপরই নেত্রীর বার্তা নিয়েই অভিষেক বন্দ্যোপাধ্যায় পৌঁছে যাবেন প্রত্যেকটি লোকসভা এলাকায়। দলনেত্রীর বার্তা পৌঁছে দেবেন রাজ্যের সাধারণ মানুষের কাছে। আগামী ১৪ মার্চ অর্থার বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিশেষ কর্মসূচি।

তৃণমূল সূত্রের খবর লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় ১০০ দিনের কাজের বকেয়া টাকা, রাজ্যকে বঞ্চনাগুলিকেই ইস্যু করে লড়াই করতে চাইছেন। রাজ্যের পাওয়া নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ও একাধিক আন্দোলন করেছেন। এবার সেইতথ্যগুলিই রাজ্যের সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার কাজ করবেন অভিষেক। তৃণমূল সূত্রের খবর পাশাপাশি তিনি রাজ্যের মানুষের কাছে রাজ্য সরকারের উন্নয়নমুলক প্রকল্পগুলিকেও তুলে ধরবেন। পাশাপাশি বিজেপি ও বাম-কংগ্রেসের বিরুদ্ধেও প্রচার চালাবেন।

 

Read more Articles on
Share this article
click me!