বিতর্কে তৃণমূল! স্বনির্ভর গোষ্ঠীর মহিলাকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ ব্লক সভাপতির বিরুদ্ধে

ফের বিতর্কে তৃণমূল। এবার স্বনির্ভর গোষ্ঠীর এক মহিলাকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের (TMC) ব্লক সভাপতির বিরুদ্ধে।

Subhankar Das | Published : Jul 20, 2024 4:35 PM IST

ফের বিতর্কে তৃণমূল। এবার স্বনির্ভর গোষ্ঠীর এক মহিলাকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের (TMC) ব্লক সভাপতির বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে বুদবুদ থানার কোটা এলাকায়। সেখানে রয়েছে ‘কোটা মহিলা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড’ নামে একটি স্বনির্ভর গোষ্ঠী। সেই স্বনির্ভর গোষ্ঠীর উপর নানাভাবে প্রভাব খাটানো এবং খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের আউশগ্রাম-২ ব্লকের সভাপতি শেখ আবদুল লালনের বিরুদ্ধে।

Latest Videos

এই ঘটনার পরেই ব্লক সভাপতির বিরুদ্ধে আদালতে এবং বুদবুদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ঐ স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা। যদিও পুরো বিষয়টিকেই ভিত্তিহীন বলে দাবি করেছেন তৃণমূলের ব্লক সভাপতি। তাঁর কথায়, ঐ মহিলা নিজেই দুর্নীতিগ্রস্ত। এদিকে বিরোধীরা বলছে পুরোটাই গোষ্ঠীদ্বন্দ্ব।

স্বনির্ভর গোষ্ঠীর সম্পাদক বলে দাবি করে ইস্মাতারা বিবি মণ্ডল অভিযোগ করেছেন, “স্বনির্ভর গোষ্ঠী সংক্রান্ত কাজের জন্য আমি একদিন ব্যাঙ্কে যেতে পারিনি। সেই দিনই শেখ আবদুল লালন প্রকাশ্যে মারধর করার হুমকি দেয়। এমনকি, দলের কর্মীদের দিয়েও আমাকে শাসানো হয়। সেইসঙ্গে, প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়। আমাকে সরিয়ে দিয়ে অন্যদের দিয়ে এখন গোষ্ঠী চালাচ্ছে ওরা। প্রতিবাদ করলেই হুমকি দিচ্ছে। খুব আতঙ্কে রয়েছি।”

এদিকে পুরো অভিযোগকেই ভিত্তিহীন দাবি করে আউশগ্রাম-২ ব্লকের সভাপতি শেখ আবদুল লালন বলছেন, “ঐ মহিলা দুর্নীতির সঙ্গে যুক্ত। কখন কোন দলে থাকে, তাঁর নিজেরই ঠিক নেই। আসলে দলকে কালিমালিপ্ত করতেই আমার নামে ভিত্তিহীন এইসব অভিযোগ করছেন উনি।”

কোটা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান আলাউদ্দিন খাঁ জানান, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহিলাদের স্বনির্ভর করার চেষ্টা করছেন। তারপরেও এই ধরনের ঘটনা একদমই কাম্য নয়। দলের যারা উচ্চ নেতৃত্ব রয়েছেন, তাদের এই সমস্যার সমাধান করতে হবে।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'এদের তো গ্রেফতার করা উচিৎ সরিয়ে কী হবে?' রাজ্যের পুলিশের রদবদল নিয়ে প্রশ্ন সুকান্তর | R G Kar Case
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
'সব কিছু টাকা দিয়ে কেনা যায় না মাননীয়া' মমতাকে ফের আক্রমণ Suvendu Adhikari-র | R G Kar
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today