ময়নার বিজেপি নেতার খুনের কাণ্ডে গ্রেফতার করা হল তৃণমূল নেতা মিলন ভৌমিককে

ঘটনায় পুলিশের ভূমিকায় অত্যন্ত ক্ষুব্ধ জাতীয় এসসি কমিশনের ভাইস চেয়ারম্যান অরুণ হালদার। ধৃত তৃণমূল নেতাকে আজই তোলা হবে আদালতে। 

Web Desk - ANB | Published : May 4, 2023 6:28 AM IST / Updated: May 04 2023, 12:44 PM IST

ময়নায় বিজেপি নেতার খুনের কাণ্ডে গ্রেফতার করা হল তৃণমূল নেতা মিলন ভৌমিককে, বুধবার গভীর রাতে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবারই ধৃত নেতাকে আদালতে তোলা হবে বলে জানা গেছে।

ময়নার নির্বাচনে ২০১৮ সালে তৃণমূলের টিকিটে জিতেছিলেন মিলন ভৌমিক। এরপরে তিনি পরবর্তী নির্বাচনের আগে বিজেপিতে চলে গিয়েছিলেন বলে জানা গেছে। তারপর আবার তিনি তৃণমূলেই ফিরে যান। ময়না ব্লক সহ সভাপতি ছিলেন মিলন। বর্তমানে তিনি সক্রিয় তৃণমূল কর্মী ও পঞ্চায়েত সদস্য বলে জানা গেছে। সম্প্রতি ময়নায় বিজেপির বুথ সভাপতি খুন হন, তাঁকে খুন করার দায়ে মিলন ভৌমিককে ময়নার বলাইপন্ডায় অবস্থিত তাঁর মেয়ের বাড়ি থেকে গ্রেফতার করল পুলিশ।

অন্যদিকে, ময়নার বিজেপি নেতার খুনের কাণ্ডে পুলিশের ভূমিকায় অত্যন্ত ক্ষুব্ধ জাতীয় এসসি কমিশনের ভাইস চেয়ারম্যান অরুণ হালদার। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে এই ঘটনার সঙ্গে পুলিশি-যোগের অভিযোগ তুলেছেন তিনি। পুলিশি তদন্তের একাধিক জায়গায় ফাঁক রয়েছে বলে দাবি তাঁর। সাংবাদিকদের সামনে তিনি জোর গলায় বলেন, “এটা তো পরিকল্পিতভাবে পুলিশের নেতৃত্বের খুন।” তিনি আরও বলেন, ‘হেডলাইন করে দিন, পুলিশের নেতৃত্বেই খুন, আমি বলে দিলাম।’ তাঁর দাবি, ঘটনার তদন্তে এসপি ডিএম অনুপস্থিত। একটা দেহ উদ্ধারের পর ন্যূনতম সতর্কতা নেওয়া হয়নি। অরুণ হালদারের প্রশ্ন, ঘটনার তদন্তে ফরেনসিক টিম ডাকা হল না কেন? এখনও পর্যন্ত ঘটনাস্থলে রক্ত পড়ে রয়েছে দেখে তাঁর অভিযোগ, এখনও রক্তের নমুনা সংগ্রহ করা হয়নি, ঘটনাস্থল ঘিরেও রাখেনি প্রশাসন, এর ফলে খুনের তথ্য প্রমাণ লোপাট হয়ে যাওয়ার প্রভূত সম্ভাবনা রয়েছে।

বৃহস্পতিবার ময়নায় প্রতিবাদ মিছিল ও সভার ডাক দিয়েছে বঙ্গ বিজেপি। মিছিল এবং সভায় উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ময়না শ্রীরামপুর ব্রিজ থেকে ময়না বিডিও অফিস পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা জুড়ে মিছিল করবে গেরুয়া শিবির।

আরও পড়ুন-

গভীর রাতে কুস্তিগিরদের ধর্নাস্থলে পুলিশি হানা, মত্ত অবস্থায় চূড়ান্ত অভব্যতা দিল্লি পুলিশের
ব্রিটিশদের জুতো চাটার জন্যই মা দুর্গার পুজো? বিশ্বভারতীর উপাচার্যের মন্তব্যের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন গর্গ চট্টোপাধ্যায়

‘হার্ভার্ড-অক্সফোর্ডের বিচারপতি’-র কথা বলে কি প্রচ্ছন্নে ডি ওয়াই চন্দ্রচূড়কেই নিশানা করলেন কিরেন রিজিজু?

Share this article
click me!