Locket Chatterjee: টলিউডে আবার ইডি-প্রসঙ্গ, এবার উঠল লকেট চট্টোপাধ্যায়ের নাম

ইডি-র কাছে দায়ের করা অভিযোগপত্রে জানানো হয়েছে যে, রোজ ভ্যালি সংস্থা থেকে প্রচুর টাকাকড়ি লাভ করেছেন বিজেপি সাংসদ লকেট।

Sahely Sen | Published : Aug 4, 2023 11:33 AM IST

তৃণমূল সাংসদ নুসরত জাহানের সম্পত্তি প্রসঙ্গে যখন রাজ্য রাজনীতি তোলপাড়, সেই একই সপ্তাহে ইডি প্রসঙ্গে এবার উঠে এল আরও এক টলি অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়ের নাম। এই বিজেপি সাংসদের বিরুদ্ধে এবার ইডি দফতরে অভিযোগ দায়ের করলেন শাসকদলের এক প্রভাবশালী নেত্রী। তিনি হলেন, বিধাননগরের তৃণমূল মেয়র পারিষদ তুলসী সিনহা রায়।

লকেটের বিরুদ্ধে দেওয়া অভিযোগপত্রে নিজেকে সমাজকর্মী ও আইনজীবী হিসেবে উল্লেখ করেছেন মেয়র পারিষদ। তৃণমূল নেত্রীর অভিযোগ, রোজ ভ্যালি সংস্থা থেকে প্রচুর টাকাকড়ি লাভ করেছেন বিজেপি সাংসদ লকেট। সেই সংক্রান্ত তথ্যও ইডির হাতে তুলে দিয়েছেন বলে দাবি করেছেন তুলসী সিনহা রায়। যেহেতু, ইডি রোজ ভ্যালি দুর্নীতি কাণ্ডের তদন্ত করছে, তাই এই কেন্দ্রীয় সংস্থার কাছে নিরপেক্ষ তদন্তের আবেদন জানিয়েছেন বিধাননগরের মেয়র পারিষদ। প্রয়োজনে আরও তথ্য দিয়ে তদন্তকারীদের সহযোগিতা করতে রাজি আছেন বলে জানিয়েছেন তিনি।

তৃণমূল নেত্রীর এরূপ অভিযোগ প্রসঙ্গে বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় বলেছেন, “চিটফান্ড সবথেকে বেশি সুবিধা নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর পরিবার। সেটা তাঁদেরই একজন মুখপাত্র জানিয়েছেন। চিটফান্ড থেকে সুবিধা নিয়ে তাঁদের দলের মন্ত্রী, বিধায়ক জেলে গিয়েছেন। তৃণমূল দলটা চোর ডাকাতে ভরে গিয়েছে। তাঁদের দলের একজন সাংসদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে বলে, আর আমি ছবির জগতে ছিলাম বলে এখন এসব করছে।”

আরেকদিকে, তুলসী সিনহা রায় বলেছেন, “আমরা একটা নিরপেক্ষ তদন্তর জন্য ইডি-র দফতরে এসেছি। সাংসদ লকেট চট্টোপাধ্যায় রোজ ভ্যালির বেনেফিশিয়ারি। এই ব্যাপারে নিরপেক্ষ তদন্ত চাই। তাই আবেদন জমা দিয়ে গেলাম।”

আরও পড়ুন-

Viral Video: ভয়ঙ্কর ভিডিও! NCC ক্যাডেটদের ট্রেনিং-এ কলেজের ভিতরেই নৃশংস অত্যাচার
কয়লার চুল্লিতে কিশোরীকে জ্যান্ত পোড়ানোর পর রাজস্থানে আরও এক নাবালিকাকে গণধর্ষণ, নবম শ্রেণীর ছাত্রীর ভয়ঙ্কর পরিণতি

Haryana Nuh: শহিদ, আদিল, মনু মানেসার এবং 'শায়র গুরু ঘন্টাল'... গুরুগ্রামে হিন্দু-মুসলমান সংঘর্ষে ঘৃণার বীজ বপনকারী কে?

Lakshmi Puja: শুক্রবার রাতে করুন গোপন প্রতিকার, মা লক্ষ্মীর কৃপায় কোনওদিন হবে না অর্থের অভাব

Share this article
click me!