দোলের রাতে নদিয়ায় নাবালিকা ধর্ষণের রাজনৈতিক তরজা, বিজেপি ও তৃণমূল দোষারোপ একে অপরকে

নির্যাতিতা নাবালিকা পিতৃহীন। মায়ের সঙ্গে থাকে শান্তিপুরে। সোমবার দোলের দিন রাতে আত্মীয়ার বাড়িতে গিয়েছিল মা। সেই সুযোগ নিয়ে প্রতিবেশী যুবক তাদের বাড়িতে ঢুকে পড়ে।

 

Saborni Mitra | Published : Mar 26, 2024 5:36 PM IST

দোলের রাতে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল নদিয়ার শান্তিপুর একায়। নাবালিকা ধর্ষণ নিয়ে বিজেপি ও তৃণমূল কংগ্রেস একে অপরের বিরুদ্ধে সরব হয়েছে। বিজেপির অভিযোগ নাবালিকা ধর্ষণে মূল অভিযুক্ত স্থানীয় তৃণমূল নেতার ছেলে। পাল্টা তৃণমূল সরব হয়েছে ভোটের আগে দলীয় নেতা কর্মীদের ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। তৃণমূলের কথায় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। যাতে অনেকেই ২০২২ সালের হাঁসখালির ঘটনার ছায়া দেখতে পাচ্ছেন।

স্থানীয় সূত্রের খবর, নির্যাতিতা নাবালিকা পিতৃহীন। মায়ের সঙ্গে থাকে শান্তিপুরে। সোমবার দোলের দিন রাতে আত্মীয়ার বাড়িতে গিয়েছিল মা। সেই সুযোগ নিয়ে প্রতিবেশী যুবক তাদের বাড়িতে ঢুকে পড়ে। নাবালিকাতে তুলে নিয়ে যায় গোয়াল ঘরে। সেখানেই ধর্ষণ করে। অতিরিক্ত অত্যাচারের কারণে রক্তক্ষরণ হয় প্রচুর। নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করা হয়। রাণঘাট থানার পুলিশ সূত্রের খবর স তদন্ত শুরু হয়েছে। আইন আইনের পথেই চলবে। এখনও পর্যন্ত একজনকে গ্রেফতার করা হয়েছে।

মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। যদিও তার পরিবারের সকলেই পলাতক। রাণাঘাট কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার বলেছেন, নির্যাতিতা স্থানীয় বুথ সভাপতির ভাইঝি। যে ধর্ষণ করেছে সে তৃণমূল নেতার ছেলে। শুধু মূল অভিযুক্তকে পাকড়াও করলেও চলবে না প্রত্যেকের দৃষ্টান্তমূলক শাস্তির প্রয়োজন রয়েছে।

অন্যদিকে তৃণমূল নেতা কানাই দেবনাথের দাবি ধর্ষণের ঘটনা ঘটেনি। দুই জনের মধ্যে দীর্ঘ দিন ধরেই প্রমের সম্পর্ক ছিল। সেখান থেকেই যৌন সম্পর্ক তৈরি করে দুজনে। এর মধ্যে কোনও রাজনীতি নেই বলেও দাবি তাঁর ।তিনি আরও বলেন, বিজেপি ভোটের আগে মিথ্যা প্রচার করছে।

Share this article
click me!