BJP: ভোটের আগেই বিজেপি ছাড়ছেন বাংলার অভিনেতা? টিকিট না পেয়েই কি গ্রুপ ত্যাগ রুদ্রনীল ঘোষের

দুই দফায় বাংলার ৩৮ আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। বাকি মাত্র চারটি আসন। কিন্তু ৩৮টি আসনের মধ্যে একটিতেও নাম নেই অভিনেতা রাজনীতিবিদ রুদ্রনীল ঘোষে।

 

Saborni Mitra | Published : Mar 26, 2024 11:10 AM IST

বামেদের ছাত্র সংগঠনের সদস্য ছিলেন রুদ্রনীল ঘোষ। তারপর অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। তারও পাশাপাশি তৃণমূল কংগ্রেসের সক্রিয় সদস্য হয়েছিলেন। দলের ও প্রশাসনিক একাধিক পদের দায়িত্বও পেয়েছিলেন রুদ্রনীল ঘোষ। কিন্তু কয়েক বছর পরেই তৃণমূল কংগ্রেস ছেড়ে দেন। সরাসরি যোগদেন করেন বিজেপিতে। তারপরই থেকেই এই রাজ্যের একাধির বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরবও হন। পাশাপাশি বিজেপির সংস্কৃতির মঞ্চেরও গুরুতর দায়িত্ব ছিল তাঁর কাঁধে। সেই রুদ্রনীল ঘোষই এবার একই সঙ্গে দলের ৭৭টি গ্রুপ থেকে নিজের নাম সরিয়ে নিলেন। তাতেই জল্পনা তুঙ্গে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ কি এবার বিজেপিও ছেড়ে দেবেন? পাশাপাশি প্রশ্ন কোন দলে এবার তিনি নাম লেখাবেন?

দুই দফায় বাংলার ৩৮ আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। বাকি মাত্র চারটি আসন। কিন্তু ৩৮টি আসনের মধ্যে একটিতেও নাম নেই অভিনেতা রাজনীতিবিদ রুদ্রনীল ঘোষে। এই অবস্থাতেই দোলের দিন একই সঙ্গে বিজেপির ৭৭টি হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে নিজের নামসরিয়ে নিলেন রুদ্রলীন ঘোষ। তাতেই জল্পনা বাড়ছে তাঁর বিজেপি ছাড়ার।

TMC Vs BJP: মমতা সম্বন্ধে একী বললেন দিলীপ, তীব্র প্রতিবাদ জানিয়ে পাল্টা জবাব দিল তৃণমূল কংগ্রেস

তবে দল ছাড়ার বিষয় নিয়ে এখনও কিছুই বললেননি রুদ্রনীল ঘোষ। তবে হোয়াটঅ্যাপ গ্রুপ থেকে নাম সরিয়ে নেওয়া তিনি তিনি প্রতিক্রিয়া দিয়েছেন। বলেছেন, যে যেমন পেরেছিল তাঁকে গ্রুপে অ্যাড করেছি। তাতে প্রচুর ভিডিও ডাউনলোড করা হচ্ছএ। যা ফোন ভরিয়ে দিয়েছিল। দোলের দিন ছুটি, কাজ ছিল না। বাড়িতেই ছিলেন অভিনেতা। আর সেই সুযোগে ৭৭টি গ্রুপ থেকে নিজের নাম সরিয়ে দেন। তিনি আরও জানিয়েছেন, দলের ১০-১২টি গ্রুপে তিনি এখনও রয়েছে। এই গ্রুপগুলি প্রয়োজনীয় বলেও তিনি মনে করছেন।

BJP News: দার্জিলিং 'জমজমাট' বিজেপির কোন্দলে, বিদায়ী সাংসদের বিরুদ্ধে প্রার্থী হওয়ার হুঁশিয়ারি বিধায়কের

টিকিট পাওয়া নিয়েও নিজের মতাম ত জানিয়েছেন রুদ্রনীল। তিনি বলেছেন, দলের নির্দেশে তিনি কাজ করবেন। ভবানীপুরের মত কঠিন বিধানসভা আসনে লড়াইয়ের অভিজ্ঞতা রয়েছে তাঁর। সেই কারণে তিনি আশা করেছিলেন লোকসভা নির্বাচনে তিনি টিকিট পাবেন। কিন্তু সেই প্রত্যাশা তাঁর পুরণ হবে না বলেও মনে করছেন অভিনেতা। দল এখনই দল তিনি ছেড়ে যেতে চাইছেন না বলেও জানিয়েছেন। তবে অন্য কিছু চিন্তাভাবনা করলে তিনি জানাবেন বলেও জানিয়েছেন। পাশাপাশি রুদ্রনীল স্পষ্ট করেছেন তিনি এখনও বিজেপিতেই আছেন। দলের কাজ করছেন।

Dilip Ghosh: দোল দিনে 'বিজয় সংকল্প' দিলীপের, বর্ধমান-দুর্গাপুরে জমি শক্ত করার কাজ শুরু

 

Read more Articles on
Share this article
click me!