মোদী সরকার ‘বন্দে ভারত’ চালু করে জনগণের চোখে ধাঁধা লাগাচ্ছে: রেলমন্ত্রীর পদত্যাগ দাবি করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

শনিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সমগ্র কেন্দ্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

Web Desk - ANB | Published : Jun 3, 2023 1:59 PM IST / Updated: Jun 03 2023, 09:00 PM IST

করমন্ডল এক্সপ্রেসের দুর্ঘটনায় এবার মোদী সরকারের বিরুদ্ধে উন্নত প্রযুক্তি ব্যবহারের প্রসঙ্গ তুলে খোঁচা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনায় আহত এবং নিহতদের প্রতি এবং প্রত্যেকের পরিবারের উদ্দেশ্যে সমবেদনা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় রেল মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের পদত্যাগের দাবি তুলেছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ।

শনিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সমগ্র কেন্দ্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “মোদী সরকার বন্দে ভারত ট্রেন এবং নবনির্মিত রেল স্টেশন নিয়ে অহংকার করে, জনগণের চোখে ধাঁধা লাগিয়ে রাজনৈতিক সমর্থন পাওয়ার জন্য দ্রুত প্রকল্পগুলির উদ্বোধন করছে। প্রযুক্তিগত অগ্রগতি দিয়ে পেগাসাসের মত সফটওয়্যার কাজে লাগিয়ে একদিকে বিরোধী দলের নেতা, সুপ্রিম কোর্টের বিচারক এবং সাংবাদিকদের ফোনে আড়ি পাতছে অথচ দুর্ভাগ্যজনক ঘটনা এড়ানোর জন্য জিপিএস এবং সংঘর্ষ বিরোধী যন্ত্র প্রয়োগ করতে অবহেলা করছে।”
 


নরেন্দ্র মোদী শাসিত কেন্দ্র সরকারের বিরুদ্ধে একের পর এক ভুল সিদ্ধান্তের অভিযোগ তুলে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, “নোটবন্দি, জিএসটি কর, ভয়ঙ্কর লকডাউন, কঠোর কৃষি বিল, অথবা অপর্যাপ্ত রেলওয়ের নিরাপত্তা ব্যবস্থা, এই সবকিছুর আঘাতই অত্যন্ত দুঃখজনক। এই দৃশ্যগুলো হৃদয় কাঁপানো। এক শতাধিক মানুষের প্রাণ চলে গেছে এবং এর পেছনে প্রধানমন্ত্রীর যথেষ্ট দায় রয়েছে। আপনজন হারানো পরিবারগুলোর প্রতি আমার আন্তরিক সমবেদনা এবং আহত মানুষদের দ্রুত আরোগ্য কামনা করছি এবং বিবেকে যদি একটুও লেগে থাকে, রেল মন্ত্রী পদত্যাগ করুন। এখনই!”

আরও পড়ুন-

চলন্ত ট্রেনের মধ্যে যুবকের যৌনাঙ্গ স্পর্শ করে বৃহন্নলাদের জুলমবাজি, দিঘাগামী ট্রেনে চূড়ান্ত অসভ্যতা
কীভাবে ঘটল করমন্ডল এক্সপ্রেসের দুর্ঘটনা? একসাথে ৩টি ট্রেনের ধাক্কা লাগা নিয়ে উঠছে বড় প্রশ্ন

বিমানে ওঠার আগে এবার যাত্রীদের শরীরের ওজনও মাপা হবে, নিয়ম চালু করল এয়ার নিউজিল্যান্ড সংস্থা

Read more Articles on
Share this article
click me!