সন্তানদের নিয়ে দুবাই যাওয়ার পথে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে বাধা

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীয়ের বিরুদ্ধে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে লুক আউট নোটিস জারি করা হয়েছে বলে জানা গেছে।

Web Desk - ANB | Published : Jun 5, 2023 7:52 AM IST / Updated: Jun 05 2023, 01:52 PM IST

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে কলকাতা বিমানবন্দরে আটক করল অভিবাসন দফতর। নিজের দুই সন্তানকে নিয়ে সোমবার দুবাই যাচ্ছিলেন রুজিরা। এদিন সকাল ৭টা নাগাদ তিনি কলকাতা বিমানবন্দরে পৌঁছেছিলেন বলে জানা যায়। তখনই তাঁকে বাধা দেওয়া হয়।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করা হয়েছে বলে জানিয়েছেন অভিবাসন দফতরের কর্তারা। সেই কারণে তাঁর বিদেশ যাত্রার পথে বাধা দেওয়া হয়। 

তৃণমূল সূত্রে জানা গেছে, ইডির মামলায় ইতিমধ্যেই অভিষেক ও রুজিরা বন্দ্যোপাধ্যায়কে রক্ষাকবচ দিয়েছে দেশের শীর্ষ আদালত সুপ্রিম কোর্ট। এই আদেশ মেনে তাঁদের বিদেশে যাওয়ার ক্ষেত্রে কোনও আইনি জটিলতা থাকা উচিত নয়। তা সত্ত্বেও কেন রুজিরাকে বিমানবন্দরে বাধা দেওয়া হল, এই প্রশ্ন তুলে আবার শীর্ষ আদালতের দ্বারস্থ হতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

দলীয় সূত্র মারফৎ জানা গেছে যে, বিমান বন্দরে স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে আটকানোর জন্য সুপ্রিম কোর্টে মানহানির মামলা দায়ের করতে চলেছেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- 
Coromandel Express Driver: কেমন আছেন করমন্ডল এক্সপ্রেসের চালক? প্রকাশ পেল সেই রিপোর্ট
‘বিজেপি আর আরএসএস শুধু অতীত দেখে, ভবিষ্যৎ দেখতে পায় না’: ফের আক্রমণাত্মক রাহুল গান্ধী

আত্মীয়ের মৃতদেহ সংগ্রহ করতে গিয়েও চূড়ান্ত হয়রানি, করমন্ডল এক্সপ্রেস দুর্ঘটনার পর দুর্বিষহ অভিজ্ঞতা বাংলার যুবকের

Read more Articles on
Share this article
click me!