'আগে হোম ওয়ার্ক করে আসুন', নাম বিভ্রাটে কটাক্ষের মুখে তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা

শত্রুঘ্ন সিনহাকে 'হোম ওয়ার্ক' সেরে আসার পরামর্শও দেন অনেকে। ঘটনায় রীতিমত শোরগোল পরে যায় রাজ্য রাজনীতিতে।

Ishanee Dhar | Published : Nov 1, 2022 10:04 AM IST

নাম বিভ্রাটে জড়িয়ে কটাক্ষের মুখে তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা। সম্প্রতি ছট পুজো উপলক্ষে জামুরিয়ায় গিয়েছিলেন তিনি। সেখানকার অভিজ্ঞতা নিয়ে একটি টুইট করেন তৃণমূলের তারকা সাংসদ। আর এখানেই ঘটে বিপত্তি টুইটে বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে 'নারায়ন দাস' লিখে বসেন তিনি। এরপরই সমালোচনার ঝড় ওঠে বিরোধী শিবিরে। সাংসদ হয়েও কীভাবে নিজের দলের বিধায়কের নাম জানেন না শত্রুঘ্ন সিনহা সেই প্রশ্ন তুলে সরব হয়ে পদ্ম শিবিরের একাধিক নেতা। শত্রুঘ্ন সিনহাকে 'হোম ওয়ার্ক' সেরে আসার পরামর্শও দেন অনেকে। ঘটনায় রীতিমত শোরগোল পরে যায় রাজ্য রাজনীতিতে।

গতকাল দুপুরে ছটপুজো উপলক্ষে জামুরিয়া জামুরিয়া সফ নিয়ে একটি টুইট করেন ণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা। টুইটে বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর সঙ্গে সাক্ষাতের কথাও তুলে ধরেন তিনি। এই পোস্টে বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে লিখে 'নারায়ন দাস' লিখে ফেলেন তিনি। এইখানে গোল বাধল। 'সাংসদ হয়েও নিজের দলের বিধায়কের নামটুকু জানেন না?' কটাক্ষ বিরোধী শিবিরের। শত্রুঘ্ন সিনহা এদিন টুইটে লিখেছেন, "ছট পুজোর পবিত্র উৎসবে জামুরিয়া সফরে গিয়েছিলাম। সেখানেই জনপ্রিয় নেতা তথা বিধায়ক নারায়ণদাসের সঙ্গে দেখা হল।"

 

 

এই টুইটের জবাবে আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল টুইটারে কটাক্ষ ছুড়ে দিলেন। তিনি লেখেন, "আপনাকে অনুরোধ করব আপনি আগে নিজের দলের বিধায়কের নাম জেনে আসুন। আপনি তাঁর বাবা মায়ের নামও বদলে দিয়েছেন। আপনাকে বরং আগে হোম ওয়ার্ক করে আসুন।" পাশাপাশি অগ্নিমিত্রার সংযোজন, "আপনি যার প্রশংসা করেছেন তিনি বিজেপি কর্মীদের হুমকি দেওয়ার অপরাধে সাজা প্রাপ্ত। আপনার এই মন্তব্য হিংসাকে উৎসাহ দিচ্ছে।"

 

 

বিজেপি নেতা রবীন্দ্রনাথ বোস শত্রুঘ্ন সিনহার উদ্দেশ্যে লিখলেন, "একজন সাংসদ তার দলের বিধায়কের নামও জানেন না!বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী = নারায়ণ দাস!!!" তিনি আরও বলেন, "আপনার 'নারায়ন দাসের' প্রতি আপনার কৃতজ্ঞতা স্বাভাবিক। ওঁ ভোটাদের হুমকি দিয়েছিল বলেই আপনি জয়ী হয়েছেন।

 

 

আরও পড়ুন - 

খড়গপুর আইআইটির ছাত্রের রহস্যমৃত্যু কি ব়্যাগিং-এর কারণে, আদালতের দ্বারস্থ হয়ে তদন্তের দাবি পরিবারের 

রাত বাড়তেই আরও কমল তাপমাত্রা, শহরে ক্রমশ বাড়ছে উত্তুরে হাওয়ার প্রভাব

Share this article
click me!