TMC Vs BJP: মমতা সম্বন্ধে একী বললেন দিলীপ, তীব্র প্রতিবাদ জানিয়ে পাল্টা জবাব দিল তৃণমূল কংগ্রেস

ম্ঙ্গলবার নির্বাচনী প্রচারে বর্ধমান-দুর্গাপুর এলাকায় বেরিয়েছিলেনদিলীপ ঘোষ। সেই সময়ই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুকথা বলেন।

 

Saborni Mitra | Published : Mar 26, 2024 10:11 AM IST

মমতা বন্দ্যোপাধ্যাকে নিয়ে আপত্তিকর মন্তব্যের অভিযোগে দিলীপ ঘোষের সমালোচনায় সরব তৃণমূল কংগ্রেস। নির্বাচনী প্রচারে বেরিয়ে দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছেন বলে অভিযোগ। তাতেই বিজেপি প্রার্থীকে নিশানা করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের দাবি দিলীপকে তাঁর নির্বাচনী এলাকা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আর সেই কারণে তিনি হতাশ হয়ে পড়েছেন। তাতেই অশালীন কথাবার্তা বলেছেন।

ম্ঙ্গলবার নির্বাচনী প্রচারে বর্ধমান-দুর্গাপুর এলাকায় বেরিয়েছিলেনদিলীপ ঘোষ। সেই সময়ই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুকথা বলেন। তিনি বলেন, 'উনি গোয়ায় গিয়ে বলেন, আমি গোয়ার মেয়ে। ত্রিপুরায় গিয়ে বলেন আমি ত্রিপুরার মেয়ে। আরে বাবা তো আগে ঠিক করুন। যারতার মেয়ে হওয়া ঠিক নয়। ' দলনেত্রী সম্পর্কে এজাতীয় মন্তব্যে রীতিমত ক্ষুব্ধ তৃণমূল কংগ্রেস। দলের পক্ষ থেকে তীব্র সমালোচনা করা হয়েছে। এখানেই শেষ নয়, এদিন দিলীপ ঘোষ তাঁর প্রতিপক্ষ কীর্তি আজাদ প্রসঙ্গেও মন্তব্য করতে গিয়ে মমতাকে আক্রমণ করেন। তিনি বলেন, কীর্তি আদাজ একটা সময় দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছে। তিনি কীর্তি আজাদকে সম্মান করেন। কিন্তু কীর্তি আজাদ ভোটের রাজনীতি বোঝেন না। তিনি মমতার হাত ধরে এসেছেন বলেও মন্তব্য করেন। দিলীপ আরও বলেন, তিনি মমতার হাত ধরে এসেছেন। কিন্তু মমতার পা-ই টলমল করছে। তাঁকে তাঁর ঘরের লোকই ধাক্কা মারে।

 

 

দিলীপের এজাতীয় মন্তব্যে কড়া প্রতিক্রিয়া জানিয়েছে তৃণমূল । দলের সোশ্যাল মিডিয়ায় তৃণমূল দিলীপ ঘোষকে কলঙ্ক বলে মন্তব্য করেছে। দলের পক্ষ থেকে বলা হয়েছে রাজনীতির নামে দিলীপ কলঙ্ক। 'মা দুর্গার বংশকে চ্যালেঞ্জ করা থেকে এখন শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায়ের বংশ নিয়ে প্রশ্ন তুলছেন। তিনি নৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে।' পাশাপাশি তৃণমূলের দাবি ত তিনি গভীরভাবে নোংলায় ডুবে গেছেন। বাংলার মহিলারা তাঁকে একটুও সম্মান করে না।

তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ একটি ভিডিও বার্তায় বলেছেন, এজাতীয় অবমাননাকর মন্তব্য শুধুমাত্র বিজেপি নেতারাই করতে পারে। দল তাঁকে মেদিনীপুরের টিকিট দেয়নি বলে হতাশ হয়ে এজাতীয় মন্তব্য করেছেন দিলীপ। তিনি আরও বলেন, মমতা সাত বারের সাংসদ, চার বারের কেন্দ্রীয় মন্ত্রী। তিন বারের মুখ্যমন্ত্রী। তাঁকে দিলীপ ঘোষ গালি দিচ্ছেন । এটা ঠিক নয়। কুণাল আরও বলেন, মমতা গোটা দেশেই জনপ্রিয়। তিনি ভারতের মেয়ে। দল দিলীপকে চাইছে না বলেও মন্তব্য করেন কুণাল।

Read more Articles on
Share this article
click me!