দিনের পর দিন গৃহবধূকে ভয় দেখিয়ে শারীরিক সম্পর্ক! জেলা পরিষদ সদস্যকে সাসপেন্ড করল তৃণমূল

বহরমপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি শাওনি সিংহ রায় সোমবার সন্ধেয় বহরমপুর দলীয় তৃণমূল কার্যালয়ে বলেন, 'কোনও অন্যায় কাজকে কোনওভাবেই সমর্থন করে না তৃণমূল।

Parna Sengupta | Published : Nov 7, 2023 2:01 AM IST

স্থানীয় এক গৃহবধূকে দিনের পর দিন ভয় দেখিয়ে ধর্ষণ করেছিলেন মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য বাবর আলি শেখ। থানায় অভিযোগ দায়ের হয়। শুরু হয় তদন্ত। এর পর তৃণমূল কংগ্রেসের তরফেও কড়া পদক্ষেপ করা হল। কুর্কীতি ফাঁস হতেই অভিযুক্তকে সাসপেন্ড করল দল। ৫৬ নং মুর্শিদাবাদ জেলা পরিষদের তৃণমুল সদস্য বাবর আলি শেখকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছে জেলা তৃণমূল। গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের টিকিটে জয়ী হন ওই নেতা। গত শুক্রবার এক মহিলা ওই ব্যক্তির বিরুদ্ধে কান্দি থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

বহরমপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি শাওনি সিংহ রায় সোমবার সন্ধেয় বহরমপুর দলীয় তৃণমূল কার্যালয়ে বলেন, 'কোনও অন্যায় কাজকে কোনওভাবেই সমর্থন করে না তৃণমূল। ফলে মহিলা নির্যাতনের মামলায় অভিযুক্ত ওই জেলা পরিষদ সদস্যকে সাসপেন্ড করা হল। আজ থেকে দলীয় কোনও কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারবেন না বাবর আলি শেখ।'

বহরমপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি জানান স্থানীয় থানায় অভিযোগের ভিত্তিতে তৃণমূলের অন্দরে শুরু হয় আলোচনা। মহিলার অভিযোগ, জেলা পরিষদের ওই সদস্য তাঁর প্রতিবেশী। দীর্ঘ দিন ধরে তাঁকে ধর্ষণ করেছেন। এমনকি, প্রাণে মারারও হুমকি দিয়েছেন। এই ঘটনায় অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।রাজ্যস্তরে আলোচনার পর ওই তৃণমূল জেলা পরিষদ সদস্যকে দল থেকে সাসপেন্ড করা হল। কান্দি মহকুমার ভরতপুরের ওই জেলা পরিষদ সদস্যর বিরুদ্ধে মহিলা নির্যাতনের অভিযোগ ওঠে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, স্থানীয় এক গৃহবধূকে দিনের পর দিন ভয় দেখিয়ে ধর্ষণ করেছিলেন জেলা পরিষদের তৃণমূলের বাবর। থানায় অভিযোগ দায়ের হয়। এরপরেই নড়েচড়ে বসে জেলা তৃণমূল।

বহরমপুরের বিজেপি বিধায়ক সুব্রত মৈত্রর বক্তব্য, “যে অভিযোগ উঠেছে, তা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়। একজন জেলা পরিষদের নির্বাচিত সদস্যের চরিত্র যদি এমন আকার ধারণ করে, তা সমাজের পক্ষে ভীষণ ক্ষতিকর।"

Share this article
click me!