TMC Wins in Dhupguri: ধূপগুড়িতে উড়ল সবুজ আবির, নির্মল চন্দ্রেই মানুষের ‘রায়’

বিজেপি প্রার্থী তাপসী রায়কে হারিয়ে ধূপগুড়িতে জয়ী হলেন তৃণমূল প্রার্থী নির্মল চন্দ্র রায়। মানুষকে ধন্যবাদ জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

Sahely Sen | Published : Sep 8, 2023 11:00 AM IST / Updated: Sep 08 2023, 04:32 PM IST

ধূপগুড়ি বিধানসভা উপ নির্বাচনের শুরুর দিকে বেশ খানিকটা এগিয়ে ছিল বিজেপি। কিন্তু, বেলা বাড়তেই শাসক শিবিরে দেখা দেয় খুশির হাওয়া। ধীরে ধীরে বিজেপি প্রার্থী তাপসী রায়কে টেক্কা দিয়ে ভোট বাড়তে থাকে তৃণমূল প্রার্থী নির্মল চন্দ্র রায়ের ভাগে। সপ্তম রাউন্ডের গণনার শেষেই সেই ছবি কিছুটা পরিষ্কার হয়ে গিয়েছিল। অবশেষে তাপসী রায়কে প্রায় সাড়ে ৪ হাজার ভোটে হারিয়ে জয় নিশ্চিত করলেন শাসকদলের নির্মলচন্দ্র রায়।

জোড়াফুলের জয়ে উচ্ছ্বসিত তৃণমূল শিবির। দিকে দিকে উড়তে থাকে সবুজ আবির। শীর্ষ নেতৃত্বের তরফে সমগ্র ধূপগুড়ির মানুষকে ধন্যবাদ জ্ঞাপন করেন দলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “ধূপগুড়িকে ধন্যবাদ , ঘৃণা ও ধর্মান্ধতার বদলে উন্নয়নের রাজনীতি গ্রহণ করার জন্য। জনগণের সাথে সংযোগ স্থাপনে নিজেদের অক্লান্ত পরিশ্রমের জন্য প্রত্যেক তৃণমূল (AITC) কর্মীকে স্যালুট। আমরা ধূপগুড়ির সর্বাত্মক উন্নয়ন নিশ্চিত করার জন্য কোনও খামতি না রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।” 


তাঁর পরে ধূপগুড়ির জয়ের জন্য ধন্যবাদ জানিয়েছেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও। সোশ্যাল মিডিয়ায় বঙ্গের মুখ্যমন্ত্রী লিখেছেন, “বিধানসভার গুরুত্বপূর্ণ উপনির্বাচনে ধূপগুড়ির মানুষ আমাদের উপর বিশ্বাস রেখেছেন এবং আমাদের সমর্থনে তাঁদের জনাদেশ দিয়েছেন - সেজন্য আমি তাঁদের আন্তরিক ধন্যবাদ জানাই। উত্তরবঙ্গের মানুষ আমাদের সঙ্গে আছেন এবং মা-মাটি-মানুষের সরকার যেভাবে উন্নয়ন, সামাজিক কল্যাণ এবং ক্ষমতায়নের সমন্বয় ঘটাচ্ছেন তাতে বিশ্বাস করেন। বাংলা তার মত জানালো এবং শীঘ্রই গোটা দেশও তার পছন্দ জানিয়ে দেবে। জয় বাংলা! জয় INDIA!” 


আরও পড়ুন- 
Mamata Modi Hasina: জি ২০-র সম্মেলনে ঐতিহাসিক সাক্ষাৎ, ফের মুখোমুখি হতে পারেন মমতা-মোদী-হাসিনা
Sourav Ganguly: ‘...সে চিরকাল মনে রাখবে’, সানা-র শিক্ষার সাফল্যে গর্বিত বাবা সৌরভ গঙ্গোপাধ্যায়
প্রত্যেকদিন স্নান করার পরে অবশ্যই পালন করুন বিশেষ ৩টি নিয়ম, অল্প দিনেই ঘটবে সৌভাগ্যের আগমন

Read more Articles on
Share this article
click me!