তৃণমূল যুব সভাপতির গালে কষিয়ে থাপ্পড় পুলিশ অফিসারের, মুর্শিদাবাদের ইসলামপুরের চাঞ্চল্য

একেবারে কষিয়ে থাপ্পড়। তাও আবার শাসকদলের নেতাকে। জেলার তৃণমূল যুব সভাপতি আশিফ আহমেদের গালে কষিয়ে থাপ্পড় মারলেন এক পুলিশ অফিসার।

Subhankar Das | Published : Aug 10, 2024 9:39 AM IST

একেবারে কষিয়ে থাপ্পড়। তাও আবার শাসকদলের নেতাকে। জেলার তৃণমূল যুব সভাপতি আশিফ আহমেদের গালে কষিয়ে থাপ্পড় মারলেন এক পুলিশ অফিসার।

ঘটনাটি ঘটেছে শুক্রবার, রাত পৌনে বারোটা নাগাদ মুর্শিদাবাদের (Murshidabad) অন্তর্গত ইসলামপুরের নেতাজী মোড়ে। আর এর জেরে ইসলামপুরের বাসষ্ট্যান্ডে ব্যাপক উত্তেজনা ছড়ায়। সেই পুলিশ অফিসারের বক্তব্য, তৃণমূল যুব সভাপতি তাঁর কলার ধরে টানেন। আর তারপরই সেই নেতার গালে থাপ্পড় মারেন তিনি।।

Latest Videos

এরপর থানা থেকে ওসি নির্মল দাসের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। এদিকে তৃণমূল যুব সভাপতি বলেন, “পুরো বিষয়টি জেলা পুলিশ সুপার সূর্যপ্রতাপ যাদবকে জানানো হয়েছে।” এই ঘটনার জেরে শনিবার সকালে, এএসআই বিপ্লব মণ্ডলকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

ঘটনার সূত্রপাত ফল কেনার থেকে। জানা গেছে, ইসলামপুর বাসষ্ট্যান্ডের নেতাজি মোড়ের কাছে শেখপাড়ার দিকে যাচ্ছিলেন তৃণমূলের জেলা যুব সভাপতি আশিফ আহমেদ। যাওয়ার পথে রাস্তার মাঝখানে গাড়ি দাঁড় করিয়ে ফল কিনছিলেন তিনি।

সেইসময় ট্রাফিক মোড়ে কর্তব্যরত পুলিশ অফিসার তাঁকে গাড়িটি সরিয়ে নিতে বলেন। কিন্তু চালক আসেননি বলে গাড়ি সরানো সম্ভব নয় বলে জানান তৃণমূল নেতা। সেইসময়েই পুলিশের সঙ্গে তাঁর বচসা শুরু হয়ে যায়। ঐ পুলিশ অফিসারের জানিয়েছেন, সেইসময় তৃণমূলের যুব সভাপতি তাঁর শার্টের কলার ধরেন।

আর তার পাল্টা সেই নেতাকে সপাটে চড় মারেন ঐ পুলিশ অফিসার। যদিও কলার ধরার কথা অস্বীকার করেছেন তৃণমূল জেলা সভাপতি আশিফ আহমেদ। ফলে, ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ইসলামপুর বাসষ্ট্যান্ডে। খবর পেয়ে ওসি নির্মলকুমার দাসের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌছে যায়। তারপর পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসে।

কিন্তু রাতের মধ্যেই তৃণমূলের যুব সভাপতি পুরো বিষয়টি জেলা পুলিশ সুপারের নজরে আনেন। এরপর শনিবার, ঐ পুলিশ অফিসারকে ক্লোজ করা হয়েছে বলে জানা গেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ