কালাজাদু ও তন্ত্রবিদ্যা অভ্যাসের সন্দেহে দুই মহিলাকে পিটিয়ে হত্যা! ঘটনাস্থলে বিরাট পুলিশবাহিনী ১৫ জন আটক

পুলিশ জানায়, নিহত দুই মহিলার পরিবারের অভিযোগ, প্রতিবেশীরা নারীদের তাদের বাড়ি থেকে টেনে নিয়ে যায় এবং দড়ি দিয়ে বেঁধে লাঠি দিয়ে মারধর করে।

 

deblina dey | Published : Sep 15, 2024 11:06 AM IST / Updated: Sep 15 2024, 04:41 PM IST

বীরভূম জেলার দুই মধ্যবয়সী আদিবাসী মহিলাকে জাদুবিদ্যা চর্চা এবং ডাইনি সন্দেহে প্রতিবেশীরা পিটিয়ে হত্যা করেছে। শনিবার এই ঘটনা পুলিশ সূত্রে জানা গিয়েছে। শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটে। ময়ুরেশ্বর থানার অন্তর্গত হরিসারাহ গ্রামের কাছে একটি সেচ খালে লডগি কিস্কু এবং ডলি সোরেন নামে দুই মহিলার মৃতদেহ পাওয়া গিয়েছে। পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িত ১৫ জনকে গ্রেপ্তার করেছে, যাদের পরে রামপুরহাটের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হয়েছিল।

নিহতদের একজনের আত্মীয়-সহ তাদের মধ্যে চারজনকে ছয় দিনের পুলিশ হেফাজতে এবং অন্যদের ১৪ দিনের বিচার বিভাগীয় রিমান্ডে পাঠানো হয়েছে। পুলিশ বলেছে যে তারা একটি ভিডিও ক্লিপ পেয়েছে অভিযুক্ত লিঞ্চিংয়ের সঙ্গে যুক্ত এবং ফুটেজ বিশ্লেষণ করছে। পুলিশ জানায়, নিহত দুই মহিলার পরিবারের অভিযোগ, প্রতিবেশীরা নারীদের তাদের বাড়ি থেকে টেনে নিয়ে যায় এবং দড়ি দিয়ে বেঁধে লাঠি দিয়ে মারধর করে।

Latest Videos

লোডকি কিস্কুর মেয়ে রানী কিস্কু বলেন, “আমার মামাতো ভাই এবং গ্রামের অন্যান্য লোকজন আমার মাকে বাড়ি থেকে টেনে নিয়ে যায়। আমার দুই ভাই দূরে ছিল, আমরা তাকে রক্ষা করতে পারিনি।" "আমরা এখনও মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করতে পারিনি, মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে," একজন পুলিশ কর্মকর্তা বলেছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যদিও গ্রামে একটি বৃহত্তর পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে, বিষয়টির আরও তদন্ত চলছে।

Share this article
click me!

Latest Videos

নাটক! মমতার খেলা ধরে ফেললেন লকেট! ঝড় তুলে যা বলে দিলেন, দেখুন | Locket Chatterjee | RG Kar Protest
হাত জড়ো করে বার বার অনুরোধ ডাক্তারদের! 'পাত্তা'ই দিল না কেউ, দেখুন | RG Kar Protest | Kalighat |
'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar
'সবে দুজন গেল লম্বা হবে লাইন', সন্দীপ ঘোষ ও টালা থানার ওসির গ্রেফতারিতে মন্তব্য Sukanta Majumdar-এর
RG Kar Protest Live : কালীঘাটে ভেস্তে গেল মমতা-ডাক্তারদের সঙ্গে বৈঠক, দেখুন