Panchayat Election Violence: ১৩৩ জন বিজেপি কর্মীকে অসমে আশ্রয়, হিমন্ত বিশ্ব শর্মাকে ধন্যবাদ জানালেন শুভেন্দু অধিকারী

পঞ্চায়েত ভোটে হিংসা হানাহানির কবলে পড়ে প্রাণ সংশয়ে ভুগছিলেন বহু বিজেপি নেতাকর্মী। তাঁদেরকে পশ্চিমবঙ্গ থেকে অসমে আশ্রয় দিয়েছেন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। 

Web Desk - ANB | Published : Jul 11, 2023 8:30 AM IST

২০২৩ সালে পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পর থেকেই তীব্র অশান্তিতে বিধ্বস্ত বাংলা। একের পর এক রাজনৈতিক হিংসা, মারামারি, কাটাকাটি, বাড়িঘর ভাঙচুরের ঘটনায় প্রত্যেক জেলায় জেলায় ছড়িয়েছিল আতঙ্ক। বাংলার প্রধান বিরোধী দল বিজেপির কর্মী সমর্থকরাও ব্যাপকভাবে এই হিংসার শিকার হয়েছিলেন। তাঁদেরকেই আশ্রয় দিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী।

পঞ্চায়েত ভোটে হিংসা হানাহানির কবলে পড়ে প্রাণ সংশয়ে ভুগছিলেন পশ্চিমবঙ্গের বহু গেরুয়া সমর্থক। ১৩৩ জন বিজেপি কর্মীকে পশ্চিমবঙ্গ থেকে অসমে আশ্রয় দিয়েছেন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। সেই খবর প্রকাশ করে টুইটারে তিনি লিখেছেন, “পশ্চিমবঙ্গের পঞ্চায়েত নির্বাচনে হিংস্রতার কারণে জীবনের ভয়ে ১৩৩ জন মানুষ অসমের ধুবরি জেলায় আশ্রয় চেয়েছিলেন। আমরা তাঁদের সকলকে একটি ত্রাণ শিবিরে আশ্রয় দিয়েছি, তার সাথে সাথে খাদ্য ও চিকিৎসা ব্যবস্থার সহায়তাও দিয়েছি।”

বিজেপি সমর্থকদের এই সহায়তা দেওয়ার জন্য পশ্চিমবঙ্গ থেকে হিমন্ত বিশ্ব শর্মাকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন রাজ্যের প্রধান বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। তিনি টুইট বার্তায় জানিয়েছেন, “আমি অসমের মাননীয় মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাকে ধন্যবাদ জানাতে চাই। পশ্চিমবঙ্গের অত্যাচারিত বিরোধী দল কর্মকর্তাদের ত্রাণ প্রদানের জন্য, বিশেষ করে বিজেপির যে সমর্থকরা, যাঁরা বারবার নির্বাচন সংক্রান্ত সহিংসতার শিকার হন এবং অসম রাজ্যের কাছাকাছি থাকার কারণে, তাঁরা নিজেদের পরিবারের সাথে সেই রাজ্যে পাড়ি দেওয়া নিরাপদ বলে মনে করেন, তাঁদের নিরাপত্তা দেওয়ার জন্য ধন্যবাদ। দয়া করে আমার কৃতজ্ঞতা গ্রহণ করুন।”

আরও পড়ুন-

Panchayat Election Result: পঞ্চায়েত নির্বাচনের ফলাফলে নজর আজ নন্দীগ্রামে, শুভেন্দুর গড়ে কি জমি পাবে তৃণমূল?
Panchayat Vote Result: ভোট গণনার কাজ কোথায় কীভাবে চলছে? দেখে নিন এক নজরে

Panchayat VOTE: আমডাঙায় গণনাকেন্দ্রের সামনে থেকে সিপিএম প্রার্থীকে অপহরণের অভিযোগ, অস্বীকার করল তৃণমূল

Nurse Having Sex with Patient: অসুস্থ রোগীর সঙ্গে উদ্দাম যৌন সঙ্গম! অর্ধনগ্ন অবস্থাতেই ধরা পড়লেন নার্স

Read more Articles on
Share this article
click me!