ভোট দেওয়া আটকাতে অশ্রাব্য ভাষায় গালি, ইটবৃষ্টি, বিজেপির পক্ষ থেকে বিস্ফোরক ভিডিও প্রকাশ

এজেন্ট বসানোর নিয়ে শুক্রবার সকালে ব্যাপক উত্তপ্ত হয় কোচবিহারের চান্দামারি। সেখানে বিজেপি কর্মীদের লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ উঠেছে। কাঠগড়ায় তৃণমূল।

Parna Sengupta | Published : Apr 19, 2024 6:57 AM IST / Updated: Apr 19 2024, 12:46 PM IST

এজেন্ট বসানোর নিয়ে শুক্রবার সকালে ব্যাপক উত্তপ্ত হয় কোচবিহারের চান্দামারি। সেখানে বিজেপি কর্মীদের লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ উঠেছে। কাঠগড়ায় তৃণমূল। জানা গিয়েছে বিজেপি কর্মীদের লক্ষ্য করে ইট ছোড়া হয়েছে। লাঠি, লোহার রড নিয়ে দু'পক্ষের সংঘর্ষও হয়। চান্দামারির ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছে বিজেপি শিবির। শেয়ার করা হয়েছে ভিডিও। দেখা যাচ্ছে, খোলা সবুজ ধান ক্ষেতের মাঝ বরাবর ঢালাই রাস্তার দুপারে বিজেপি ও তৃণমূল কর্মীরা দাঁড়িয়ে।

 

 

দাবি করা হয়, বিজেপি এজেন্টদের বুথে ঢুকতে বাধা দিয়েছে তৃণমূল। অভিযোগ, তৃণমূলের কাছে এজেন্ট হওয়ার মতো লোক ছিল না। তাঁরা বাইরে থেকে লোক এনে 'ফলস এজেন্ট' বসাতে চায় বুথে। তাতে বাধা দেওয়ার ফলেই বিজেপির ওপর আক্রমণ হয়েছে। যদিও তৃণমূল পাল্টা অভিযোগ করেছে, বুথে এজেন্ট বসানো নিয়ে বিজেপিই প্রথম তাঁদের ওপর হামলা করে। এমনকী সেই হামলার তাঁদের এক নেতার মাথাও ফাটে।

এদিকে, সকাল ১১টা পর্যন্ত জলপাইগুড়ি, কোচবিহার এবং আলিপুরদুয়ার— এই তিন কেন্দ্রে সামগ্রিক ভাবে ৩২ শতাংশ ভোট পড়ল। নির্বাচন কমিশনের তরফে তেমনই জানা গিয়েছে। ভোটদানের হারে সবার প্রথমে আছে আলিপুরদুয়ার। সেখানে ভোট পড়েছে ৩৫.২০ শতাংশ। তার পরেই রয়েছে কোচবিহার। সেখানে ভোট পড়েছে ৩৩.৬৩ শতাংশ। জলপাইগুড়িতে ভোট পড়েছে ৩১.৯৪ শতাংশ। বিধানসভা মোতাবেক আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের কালিচিনিতে ভোটদানের সবচেয়ে বেশি। সেখানে বেলা ১১টা পর্যন্ত ভোট পড়েছে ৩৭.১৪ শতাংশ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!