Panchayat Vote: পঞ্চায়েত ভোট অতি শান্তিপূর্ণ, ছোটোখাটো অশান্তির ঘটনায় তৃণমূলের কর্মীরাই আক্রান্ত: দাবি কুণাল ঘোষের

হাতে গোনা কয়েকটি জায়গায় অশান্তির খবর হয়েছে বলে দাবি তাঁর এবং সেইসমস্ত জায়গায় তৃণমূলের কর্মীদের ওপরেই টার্গেট করে আক্রমণ চালানো হয়েছে বলে একযোগে বিজেপি, সিপিআইএম এবং কংগ্রেসকে নিশানা করেছেন কুণাল ঘোষ। 

Web Desk - ANB | Published : Jul 8, 2023 8:30 AM IST / Updated: Jul 08 2023, 02:16 PM IST

পুলিশ অফিসার মনোজ মালব্যের পর এবার পঞ্চায়েত ভোটের অশান্তি নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। পঞ্চায়েত ভোট অতি শান্তিপূর্ণভাবে হচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি। হাতে গোনা কয়েকটি জায়গায় অশান্তির খবর হয়েছে বলে দাবি তাঁর এবং সেইসমস্ত জায়গায় তৃণমূলের কর্মীদের ওপরেই টার্গেট করে আক্রমণ চালানো হয়েছে বলে একযোগে বিজেপি, সিপিআইএম এবং কংগ্রেসকে নিশানা করেছেন কুণাল ঘোষ।

ভোটের দিন সকালে সংবাদ মাধ্যমের কাছে তৃণমূলের দলীয় মুখপাত্র দাবি করেন যে, সিপিএম, বিজেপি এবং কংগ্রেস মিলে সব জেলায় তৃণমূলের কর্মীদেরকেই টার্গেট করে আক্রমণ চালিয়েছে। রাজ্যপাল সিভি আনন্দ বোসের ‘রক্তের হোলি’ মন্তব্যকে উদ্ধৃত করে তিনি বলেন, ‘এমন কখনওই নয় যে সারা বাংলা জুড়ে রক্তের হোলি খেলা চলছে’।

৬১ হাজারেরও বেশি বুথে ভোট শান্তিপূর্ণভাবে হচ্ছে বলে দাবি করেন কুণাল ঘোষ। তিনি বলেছেন, ‘৪৩টি ছোটোখাটো অশান্তির খবর এসেছে, তার বেশি নয় এবং সেখানেও তৃণমূলের সমর্থকরা আক্রান্ত হয়েছেন।’ বিরোধীদের বদলে শাসকদলের সমর্থকদেরই মৃত্যু হয়েছে, এই দাবি করার পর তিনি বলেন, ‘মৃত্যু অবশ্যই দুঃখজনক, কিন্তু গোটা বাংলা জুড়ে যেভাবে হিংসা হচ্ছে বলে দেখানো হচ্ছে, সেটা এক নয়। বেছে বেছে তৃণমূলকে টার্গেট করা হয়েছে।’

রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি এবং তার দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে তিনি বলেন, ‘অধিকাংশ জেলাতেই কোনওরকম বড় হিংসার ঘটনা ঘটেনি। শুভেন্দু অধিকারী এবং তাঁর দল বিজেপি পঞ্চায়েত ভোটে গো-হারা হারবে বলেই এইভাবে সন্ত্রাসের ছবি বড় করে দেখাচ্ছে।’

আরও পড়ুন-

Panchayat Election: 'মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত আজ রক্তাক্ত', ক্ষোভ উগরে দিলেন অমিত মালব্য শুভেন্দু অধিকারী
তৃণমূল প্রার্থীদের মারধরের অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে, নন্দীগ্রামে বিজেপির বিরুদ্ধে চূড়ান্ত অশান্তি করার অভিযোগ

Panchayat Election: একের পর এক হিংসার খবর, পঞ্চায়েত ভোটে রক্তারক্তি থামছে না বাংলায়

Sex Tips: সেক্সে সমস্যা? যৌন জীবনে স্ফূর্তি ফিরিয়ে আনতে মেনে চলুন কয়েকটি গুরুত্বপূর্ণ টিপস

Read more Articles on
Share this article
click me!