বঙ্গোপসাগরে নিম্নচাপের ভ্রুকুটি, জেলায় জেলায় বৃষ্টির সম্ভাবনা, রইল আজকের আবহাওয়ার খবর

নিম্নচাপের কারণে ফের হতে পারে বৃষ্টি। দক্ষিণবঙ্গে ফের নিম্নচাপের ভ্রুকুটি। কয়েকদিন বৃষ্টির সতর্কতা জারি করল আবহাওয়া দফতর।

Sayanita Chakraborty | Published : Sep 24, 2024 1:10 AM IST / Updated: Sep 24 2024, 06:41 AM IST

19

বঙ্গোপসাগরে নিম্নচাপের কারণে কয়েকদিনের বৃষ্টিতে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে দক্ষিণবঙ্গে। বিস্তীর্ণ এলাকা হয়েছে জলমগ্ন। এরই মাঝে ফের বৃষ্টির পূর্বাভাস জানাল আবহাওয়া দফতর।

29

হাওয়া অফিস জানিয়েছে, সোমবারের মধ্যে বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ অঞ্চল তৈরি হতে চলেছে। তা পরবর্তী সময় নিম্নচাপে পরিণত হবে।

39

আজ সকাল থেকে বিভিন্ন অঞ্চলে বিক্ষিপ্ত বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। জানা গিয়েছে। আগামী বুধবার থেকে দক্ষিণবঙ্গে একাধিক জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা আছে।

49

আলিপুর আবহাওয়া দফতর অনুসারে, আজ উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমানে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে।

59

বুধবার থেকে দক্ষিণের জেলাগুলোতে ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। বুধ ও বৃহস্পতিবার ভারী বৃষ্টি হতে পারে।

69

ভারী বৃষ্টির সম্ভাবনা আছে দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম এবং পূর্ব বর্ধমানে।

79

দক্ষিণের আর কোনও জেলায় বৃষ্টির সম্ভাবনা নেই আজ। সতর্কতা জারি করা হয়নি। তবে, বিক্ষিপ্ত ভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

89

আজ মঙ্গলবার উত্তরবঙ্গের সব জেলায় বৃষ্টি হতে পারে।

99

মঙ্গলবার বৃষ্টির সঙ্গে ঘন্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। বুধ ও বৃহস্পতিতে আছে ভারী বৃষ্টির সম্ভাবনা।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos