"জেল খেটে বেড়িয়ে ৫০ হাজার লোককে বহরমপুর মেডিকেল কলেজে নিয়ে যাব...."- হুমায়ুন কবির

ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবির বহরমপুর মেডিক্যাল কলেজের চিকিৎসকদের হুমকি দিয়েছেন। তিনি বলেন, জেল থেকে বেরিয়ে এসে ৫০ হাজার লোক নিয়ে হাসপাতালে যাবেন। চিকিৎসকদের কাজকর্মের ওপর নজর রাখার কথাও বলেন তিনি।

deblina dey | Published : Sep 29, 2024 4:26 AM IST

TMC leader Humayun Kabir: আবারও চিকিৎসকদের সতর্ক করেছেন হুমায়ুন কবির। বহরমপুর মেডিক্যালের চিকিৎসক ও জুনিয়র চিকিৎসকদের নিশানা করছেন ভরতপুরের তৃণমূল বিধায়ক। তিনি হুমকি দিয়েছিলেন, "যেদিন আমি জেল থেকে বেরিয়ে আসব, আমি ৫০ হাজার লোককে বহরমপুর মেডিকেল কলেজে নিয়ে যাব।"

হুমায়ুন কবির বলেন, "ডাক্তারদের কাজকর্মের ওপর আমি নজর রাখছি। বহরমপুর মেডিকেল কলেজে কী হয়, জুনিয়র ডাক্তারদের কাজ... সরকারি ভবন থেকে... সরকারি বিদ্যুতের এসির হাওয়া উপভোগ করছে। ফ্যাশনের হাওয়া... বিল্ডিংয়ে ঘুমিয়ে কি হয়, সবটাই নজর রাখছি। বহরমপুর মেডিক্যাল কলেজে বসে যারা আইএমএ অ্যাসোসিয়েশন দেখাচ্ছে, সব হিসেব বুঝে নেবো৷''

Latest Videos

ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনের বহরমপুর শাখা, আইএমএ, পুলিশ সুপারকে একটি চিঠি লিখেছে, মুর্শিদাবাদের ভরতপুরের তৃণমূল বিধায়কের মন্তব্যের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করার অনুরোধ করেছে। চিঠিতে স্বাক্ষর করেছেন চিকিৎসকরা। তাঁদের অভিযোগ, চিকিৎসকদের মারধরের হুমকি দিয়েছেন ভরতপুরের তৃণমূল বিধায়ক। তিনি জনগণকে আইন নিজের হাতে তুলে নিতে উদ্বুদ্ধ করেছিলেন। হুমকির কারণে চিকিৎসকদের নিরাপত্তা বাড়ানোর দাবিও জানিয়েছে চিকিৎসক সংগঠন। এই দাবি নিয়ে আজ জেলা ম্যাজিস্ট্রেটের কাছে একটি প্রতিনিধি দল পেশ করতে চলেছে IMA-এর বহরমপুর শাখা। তৃণমূল বিধায়কের কোনও প্রতিক্রিয়া এখনও দেননি।

এর আগেও ১১ সেপ্টেম্বর হুমায়ুন কবির এমন কিছু মন্তব্য বলেছিলেন, যার কারণে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। তৃণমূল বিধায়ক বলেন, "মানুষও মারা যাচ্ছে, তাহলে ডাক্তারদের রক্ষা করা হবে কেন? আজ যদি মানুষ হাসপাতালে গিয়ে প্রাণ হারায়, মারা যায়... তাহলে তারা (ডাক্তার) জনরোষে আক্রান্ত হলে দায়ী কে? যদি তারা তা বলে, তাহলে আমরা পেন-ডাউন ধর্মঘটে যাব কারণ সংবিধান আমাদের সেই বিল্ডিং জনগণের সঙ্গে ঘেরাও করার অধিকার দিয়েছে।"

Share this article
click me!

Latest Videos

সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা