হাওড়ার বাগনানে ভয়ঙ্কর দুষ্কৃতী হামলা, জনপ্রিয় অভিনেত্রীকে ছোট্ট শিশুকন্যার সামনেই গুলি করে খুন

কেন মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে নিচে নেমেছিলেন ওই মহিলার স্বামী, তা নিয়ে পুলিশের মনে রয়েছে সন্দেহ। 

Web Desk - ANB | Published : Dec 28, 2022 7:39 AM IST / Updated: Dec 28 2022, 02:04 PM IST

বুধবার ভোরে নিজেদের গাড়িতেই ঝাড়খণ্ডের রাঁচি শহর থেকে শিশু সন্তানকে নিয়ে কলকাতায় ফিরছিলেন দম্পতি। কিন্তু, বিপদ যে অপেক্ষা করছে হাওড়া জেলার অন্দরে, তা আগে থেকে আঁচ করতে পারেননি দুজনেই। বাগনানের মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি থামতেই নৃশংস মৃত্যু নেমে এল ছোট্ট শিশুর মায়ের ওপর।

ঝাড়খণ্ড থেকে কলকাতায় ফেরার পথে বাগনানে এক মহিলাকে গুলি করে হত্যা করা হল বুধবার সকালে। মাত্র আড়াই বছরের শিশু কন্যার সামনেই ওই মহিলাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে দেয় দুষ্কৃতীরা। পুলিশ সূত্রে জানা গেছে, নিজের আড়াই বছরের মেয়ে ও স্ত্রীকে নিয়ে রাঁচি থেকে গাড়িতে করে কলকাতা আসছিলেন প্রকাশ কুমার নামের এক ব্যক্তি। গাড়িটি তিনিই চালাচ্ছিলেন। ভোর ছ'টা নাগাদ মহিষরেখা ব্রিজের কাছে তিনি গাড়ি থেকে নামেন এবং তখনই চালানো হয় অতর্কিত হামলা। শিশুকন্যার সামনেই তাঁর স্ত্রী রিয়া কুমারীকে গুলি করে খুন করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন প্রকাশ কুমার।

উল্লেখ্য, ঝাড়খণ্ডে ঈশা আলিয়া নামে বেশ জনপ্রিয় ছিলেন এই রিয়া কুমারী। পেশায় তিনি ছিলেন একজন অভিনেত্রী। নিজের নামে একটি ইউটিউব চ্যানেলও চালাতেন তিনি। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রকাশ কুমার কালো রঙের হুন্ডাই গাড়ি চালিয়ে সপরিবারে কলকাতার দিকে আসছিলেন। বাগনানের মহিষরেখা ব্রিজের কাছে প্রস্রাব করার জন্য গাড়ি থেকে নেমেছিলেন তিনি। ওই সময় প্রকাশকে ঘিরে ধরে তিনজন সশস্ত্র দুষ্কৃতী। তাঁকে ঘিরে ধরে টাকা ছিনতাই করে নেওয়ার চেষ্টা করে তারা। তাঁর স্ত্রী গাড়ি থেকে নেমে দুষ্কৃতীদের বাধা দেওয়ার চেষ্টা করেন। ঠিক সেই সময়ই রিয়া কুমারীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে দেওয়া হয়। গুলি লেগে তৎক্ষণাৎ রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই মহিলা।

প্রকাশ কুমার পুলিশকে জানিয়েছেন, গুলি করে টাকা ছিনতাই করে নিয়ে দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয়। আহত স্ত্রীকে সঙ্গে সঙ্গে গাড়িতে তুলে নিয়ে কিছু দূর এগিয়ে যান তিনি। রাস্তার ওপর থাকা একটি চায়ের দোকানে সাহায্য চাইতেই স্থানীয় মানুষজন তাঁর স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করেন। তড়িঘড়ি রাজাপুর পুলিশ স্টেশনেও খবর দেওয়া হয়। আহত মহিলাকে রক্তাক্ত অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, ততক্ষণে বেশ দেরি হয়ে গিয়েছে। কর্তব্যরত চিকিৎসকরা রিয়া কুমারীকে ‘মৃত’ বলে ঘোষণা করেন। মহিলার কানের নীচে গুলি লেগেছিল বলে জানা গেছে।

মহিলার স্বামী প্রকাশ কুমারকে এই মুহূর্তে রাজাপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে। পুলিশের উচ্চপদস্থ কর্তারাও থানায় পৌঁছে গিয়েছেন। ঘটনা প্রসঙ্গে প্রকাশকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে। হঠাৎ করে কেন মাঝরাস্তায় গাড়ি থামানো হল, সেই নিয়ে পুলিশের সংশয় রয়েছে। ছিনতাইয়ে বাধা দেওয়ার জন্য ‘খুন’ নাকি, এর নেপথ্যে আরও জটিল কোনও উদ্দেশ্য রয়েছে, সেটি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, তদন্তের স্বার্থে এই ঘটনার প্রত্যক্ষদর্শীদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।


আরও পড়ুন-
বন্ধ হবে গরিব কল্যাণ অন্ন যোজনা, দেশের কোটি কোটি দরিদ্র নাগরিকদের বাঁচাতে বিকল্প ভাবনা কেন্দ্র সরকারের
৫৩ বছরের রেকর্ড ভেঙে এবছর উষ্ণতম ডিসেম্বর পেল বাংলা, আবার আসছে পশ্চিমী ঝঞ্ঝা
মধ্যরাতে ভূমিকম্পে কেঁপে উঠল উত্তরাখণ্ড, একের পর এক ভূকম্পনের প্রভাবে আতঙ্কিত উত্তর ভারত

Share this article
click me!